আজ বিয়ের পিঁড়িতে বসছেন পরীমণি-রাজ

fec-image

ঘরোয়া আয়োজনে হয়ে গেল শরিফুল রাজ ও পরীমণির গায়ে হলুদ অনুষ্ঠান। গতকাল শুক্রবার দিনগত রাতে এই আয়োজন হয়। আর বিয়ের আনুষ্ঠানিকতা হচ্ছে আজ রাতে। পরীমণি ও রাজের ভাষ্যমতে, তাদের বিয়ে হয়েছে ২০২১ সালের ১৭ অক্টোবর। আর বিয়ের কথা সামনে আনেন ১০ জানুয়ারি। বাবা-মা হচ্ছেন এ খবর দেওয়ার মাধ্যমে তারা যে বিয়ে করেছেন সে খবরও দেন।

পরী-রাজের এ বিয়েতে কৌতুহলী পাঠকের মনে অবশ্যই প্রশ্ন জাগবে, ১৭ অক্টোবর বিয়ে করলে আজ আবার বিয়ে কেনো? প্রশ্নের উত্তর দিয়েছেন পরীমণি নিজেই। তিনি জানান, সেদিন আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। ছিলো না কোনো আনুষ্ঠানিকতা, আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। আনুষ্ঠানিকভাবে অনেকটা ঘরোয়া আয়োজনেই আবার আমাদের বর-বধু সাজতে হচ্ছে। গতকাল গায়ে হলুদের অনুষ্ঠানও করেছি।

এদিকে জানা গেছে, রাজের এবারের বিয়েটাও খুব বেশি অতিথী থাকছেন না। দুইপরিবার মিলে ২০-থেকে ২৫ জনের মতো লোক থাকছেন। তবে এর মধ্যে গতকাল গায়ে হলুদের সন্ধ্যায় চয়নিকা চৌধুরী ছাড়াও হাজির ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ও রেদোয়ান রনিসহ বেশ কয়েকজন নির্মাতা।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিং শুরুর পরশরিফুল রাজের সঙ্গে পরিচয় হয় পরীমণির। পরিচয়ের মাত্র সাত দিনের মধ্যে প্রেম হয় তাদের এরপর বিয়ে। সুখবর দিয়েছেন বাবা-মা হওয়ারও।

এর আগে পরীমণি জানান, গুনিন ছবির শুটিং করতে গিয়ে ওর সঙ্গে পরিচয়। কাজ করতে করতে দারুণ একটা সম্পর্ক তৈরি হয়। এরপর প্রেম। আমাদের প্রেমের বয়স মাত্র ৭ দিন। সাত দিন প্রেমের পরই আমরা বিয়ের সিদ্ধান্ত নেই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + twenty =

আরও পড়ুন