আত্মসমর্পণকারী ১০১ ইয়াবা কারবারির বিরুদ্ধে আদালতে চার্জশিট

fec-image

টেকনাফ হাই স্কুল মাঠে আত্মসমর্পণকারী ১০২ জন ইয়াবা কারবারির বিরুদ্ধে দায়ের করা দুটি মামলায় ১০১ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

সোমবার (২০ জানুয়ারি) বেলা ১টার দিকে কক্সবাজারের ম্যাজিস্ট্রেট আদালতের বিচারিক হাকিম তামান্না ফারাহ এর আদালতে পুলিশ এ চার্জশিট জমা দেন। কক্সবাজারের কোর্ট ইন্সপেক্টর মাহবুবর রহমান বিষয়টি নিশ্চিত করেন। আত্মসমর্পণকারীদের মধ্যে একজনের মৃত্যু হওয়ায় তার নাম বাদ দিয়ে চার্জশিট জমা দেয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এবিএম এস দোহা জানান, গত বছরের ১৬ ফেব্রুয়ারি ১০২ জন ইয়াবা কারবারি আত্মসমর্পণ করেছিলেন। তাদের মধ্যে কারাগারে থাকা ১০১ জনের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে দায়ের করা দুটি মামলায় পুলিশ আদালতে চার্জশিট জমা দিয়েছে। কারা হাজতে থাকাকালীন সময়ে টেকনাফ সাবরাং ইউনিয়নের মুন্ডারডেইল এলাকার ফজল আহমদের ছেলে মোহাম্মদ রাসেলের মৃত্যু হওয়ায় তাকে চার্জশিট থেকে বাদ দেওয়া হয়েছে।

আইও আরো জানান, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬/১ এর (১০) ধারায় এবং অস্ত্র আইনে পরস্পর যোগসাজশ করে নিজ নিজ দায়িত্বে অবৈধভাবে ইয়াবা ও অস্ত্র রাখার অভিযোগ আনা হয়েছে আসামিদের বিরুদ্ধে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, কারবারি, চার্জশিট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন