আত্মসমর্পণ করা ৪৩ জলদস্যুর মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ

fec-image

কক্সবাজারের মহেশখালীতে আত্মসমর্পণকারী ৪৩ জলদস্যুর মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। র‌্যাব-৭ এর পক্ষ থেকে বৃহস্পতিবার (৩০ জুলাই) সকালে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

এ উপলক্ষে মহেশখালীর কালারমারছড়া ইউনিয়ন মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল, পিএসসি।

প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক বলেন, র‌্যাব-৭ এর উদ্যোগের ফলেই জলদস্যুরা এখন শান্তিতে পরিবারের সদস্যদের সাথে বসবাস করতে পারছে। আত্মসমর্পণকারী জলদস্যুদের আলোরপথযাত্রী বলে অভিহিত র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান বলে এখনো যারা সাগরে দস্যুতা করছেন তাদের আলোর পথে ফিরে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ, কালারমারছড়ার ইউপি চেয়ারম্যান তারেক বীনন ওসমান শরিফ, মাতারবাড়ির মোহাম্মদ উল্লাহ, সাংবাদিক আকরাম হোসাইন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য-২০১৮ সালের ২০ অক্টোবর মহেশখালী আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের হাতে অস্ত্র ও গোলাবারুদ তুলে দেয়ার মাধ্যমে আত্মসমর্পণ করে মহেশখালী ও কুতুবদিয়ার ৪৩ জলদস্যু।

আত্মসমর্পনকারী সোনাদিয়ার নকিব বলেন, আমরা একটি নতুন জীবন পেয়েছি সেটি আমরা কাজে লাগানোর চেষ্টা করবো, আমাদের বিগত দিনের পথটি ছিলো অন্ধকারে ভরা, আমরা এখন আলোর পথে ফিরে এসেছি, আমারা সকলের দোয়া চাই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 16 =

আরও পড়ুন