parbattanews

আত্মহত্যা করেছেন ভারতের কন্নড় অভিনেতা সম্পথ জে রাম

আত্মহত্যা করেছেন ভারতের কন্নড় অভিনেতা সম্পথ জে রাম। শনিবার নিজের বাড়িতেই আত্মহত্যা করেন মাত্র ৩৫ বছর বয়সী অভিনেতা। বেঙ্গালুরুর রুরাল জেলার নেলামঙ্গলার বাসিন্দা ছিলেন প্রয়াত অভিনেতা। সম্পথ জে রামের আত্মহত্যার খবরে চাঞ্চল্য কন্নড় ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে।

‘অগ্নিসাক্ষী’-র মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন সম্পথ জে রাম। শ্রী বালাজি ফটো স্টুডিও-র মতো বহুল সমালোচিত ছবিতে কাজ করেছেন অভিনেতা।

গত জানুয়ারি মাসেই মুক্তি পেয়েছিল এই ছবি। ছবির পরিচালক রাজেশ ধ্রুব সোশ্যাল মিডিয়ায় সম্পথ জে রামের মৃত্যু সংবাদ জানান। সম্পথের এই আচমকা চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না ইন্ডাস্ট্রির সহকর্মীরা।

‘অগ্নিসাক্ষী’তে একসঙ্গে কাজ করেছিলেন সম্পথ জে রাম ও বিজয় সূর্য। বিজয় জানান, ‘অক্ষয় তৃতীয়ার দিন এমন একটা দুঃসংবাদ শুনব দুঃস্বপ্নেও ভাবিনি। শুরুতে ভেবেছিলাম কেউ বুঝি প্র্যাঙ্ক করেছে। অনেককে ফোন করে আমি খোঁজ নিয়ে জানলাম এটা সত্যি। খুবই দুঃখজনক ঘটনা। ব্যক্তিগত ক্ষতি আমার’।

মাত্র এক বছর আগেই বিয়ে করেছিলেন অভিনেতা। পরিবারের এক ঘনিষ্ঠা জানান, ‘সম্পথের হাতে তেমন কাজ ছিল না, হয়ত এর জেরেই ডিপ্রেশন ভুগছিল। তাই হয়ত এমন একটা চরম সিদ্ধান্ত নিয়ে ফেলল’।

গত বছরের শেষে হিন্দি টেলিভিশন অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যার ঘটনা ছিল সকলের কাছেই ছিল বড় ধাক্কা। সিরিয়ালের মেকআপ রুমেই আত্মঘাতী হন ডিপ্রেশনের শিকার তুনিশা। গত বছর সেপ্টেম্বরে কন্নড় অভিনেতা রবি নিজের জীবন শেষ করে দেন।

Exit mobile version