আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করার অঙ্গীকার লংগদু বিএনপির

fec-image

রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে দলের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন রাঙামাটির জেলা বিএনপির নেতৃবৃন্দরা।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) লংগদু উপজেলা শাখার উদ্যোগে মাইনীমুখ বাজারস্থ ইউপি মিলনায়তনে আয়োজিত বর্ধিত সভায় বক্তারা এ আহবান জানান। বক্তারা বলেন, বর্তমান সরকার এ দেশের স্বার্থকে বিকিয়ে দিয়ে নিজেদের ক্ষমতার মসনদ পাকাপোক্ত করতে চায়। বিনা কারণে বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক রেখে বিএনপিকে নিশ্চিন্ন করার চক্রান্ত করা হচ্ছে।

লংগদু উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম।

উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক ও সাবেক কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক দেওয়ান এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, সিঃ যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন।

উপজেলা পর্যায়ে উপজেলা বিএনপির সিঃ সহসভাপতি আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক শাহ আলম মুরাদ, সিঃ যুগ্ন সম্পাদক এমএ হালিম, যুগ্নসম্পাদক ওছমান গণি লিটু, যুগ্নসম্পাদক মোঃ জানে আলম।

এছাড়াও ইউনিয়ন পর্যায়ে বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন। এ সময় উপজেলা বিএনপি কমিটির সকল সদস্যগন এবং অংগ ও সহযোগী সংগঠনের উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি রাঙামাটি জেলা বিএনপির সভাপতি আলহাজ মোঃ শাহ আলম বলেন, কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী সকল ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের কমিটিগুলোকে সন্মেলনের মাধ্যমে পুনঃগঠন করা হচ্ছে। তাই লংগদুতেও করা হবে। আমরা আপনাদের কাছে এসেছি আপনাদের কথা শুনতে এরপর তা যথাযথভাবে কেন্দ্রীয় কমিটিকে অভিহিত করা হবে। তার জন্য সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এদিকে তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দরা বক্তব্যে নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় একটি সুন্দর লংগদু উপজেলা কমিটি উপহার দেওয়ার দাবি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − two =

আরও পড়ুন