টানা ৪র্থ দিনেও আর্ত-মানবতার সেবায় বান্দরবানের জনপদে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

fec-image

করোনা নামক মহামারি থেকে পরিত্রাণের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকা জনগোষ্ঠীর জন্য নির্ঘুম কাজ করে যাচ্ছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

রবিবার (৫ এপ্রিল) সকাল ১০টায় বান্দরবান জেলা শহরে পৌরসভার ১,২ ও ৫ নং ওয়ার্ডে হোম কোয়ারেন্টাইনে থাকা জনগোষ্ঠীর মাঝে ৭০০ প্যাকেট ত্রাণ বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলার নেতৃবৃন্দ।

এসময় মানুষের দৈনন্দিন জীবনের খাদ্য দ্রব্য সামগ্রী চাল, আলু, সাবানসহ আরো অন্যান্য সামগ্রী তাদের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ও জেলা সভাপতি জনাব কাজী মো. মজিবর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও বান্দরবান জেলা সাধারণ সম্পাদক জনাব কাজী মো. নাসিরুল আলম, কেন্দ্রীয় নেতা জনাব নাছির উদ্দীন, উপদেষ্টা জনাব ক্যাপ্টেন তারুমিয়া বীরমুক্তিযোদ্ধা, বান্দরবান পৌরসভার সাধারণ সম্পাদক জনাব এরশাদ চৌধুরী, মোঃ শাহ জালাল, মোঃ কামাল, সাইফুল ইসলাম ও ছাত্র পরিষদের নেতা মোঃ মিজানুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় জনাব মজিবুর রহমান বলেন করোনা নামক মহামারির থেকে পরিত্রাণের জন্য সবাইকে হোম কোয়ারেন্টাইনে থেকে সাবান দিয়ে হাত ধোয়া, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা স্প্রে মেশিন দিয়ে জীবাণুনাশক ছিটানো এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা সকল নাগরিকের দায়িত্ব।

সেই সাথে আমরা পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ গণমানুষের দোড়গোড়ায় গিয়ে খাদ্যদ্রব্য পৌঁছে দেয়ার জন্য সর্বোতভাবে চেষ্টা চলছে। জনসমাগম এড়িয়ে যাতে তাদের হাতে দ্রব্যসামগ্রী পৌঁছে দেয়া যায় সেদিকেও আমাদের নজর আছে।

তিনি আরও বলেন পার্বত্য চট্টগ্রামের নিরীহ অধিকার বঞ্চিত মানুষের পাশে ছিলাম আছি থাকবো। তাছাড়া সকল সম্প্রদায়ের মানুষকে সমানভাবে সহযোগিতার মাধ্যমে আমাদের সকলের পাশে থাকা দরকার সেই ধারাবাহিকতায় আমরা কাজ করে যাচ্ছি।

উল্লেখ্য যে, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান প্রত্যেক পৌরসভা ও উপজেলার সকল নেতৃবৃন্দকে সার্বিক সহযোগিতার মাধ্যমে জনগণের পাশে থাকার জন্য অনুরোধ করেন এবং সরকারি অনুদান সমূহ যাতে সকল সম্প্রদায়ের মানুষের হাতে যথাযথভাবে পৌঁছে সেজন্য জনপ্রতিনিধিদের সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, বান্দরবান, হোম কোয়ারেন্টাইন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন