আলীকদমে গ্লোবাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন

fec-image

আধুনিক ব্যাংকিং সেবার প্রতিশ্রুতি নিয়ে মঙ্গলবার গ্লোবাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন হয়েছে বান্দরবানের আলীকদম উপজেলায়। এ উপলক্ষে আলীকদম বাজারে উপশাখার অফিসে ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গ্লোবাল ইসলামী ব্যাংক, লামা শাখার ব্যবস্থাপক সেলিম মোর্শেদ রুমেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন আলীকদম প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ।

ব্যাংকটির লামা শাখার অফিসার মোরশেধ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নাছির উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নাছির উদ্দিন ও আলীকদম উপশাখার ইনচার্জ মোঃ মেসবাহ উদ্দিন প্রমুখ।

এর আগে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চুয়াল প্লাটফর্মে সারাদেশে ব্যাংকটির আলীকদম উপশাখাসহ নতুন এগারোটি উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত। এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম সারওয়ার ও কাজী মশিউর রহমান জেহাদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক আতাউস সামাদ, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান, শাখা ব্যবস্থাপক, ব্যাংকের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

অত্যাধুনিক প্রযুক্তি ও উৎকর্ষ ব্যাংকিং সেবার মাধ্যমে ব্যাংকটি দেশব্যাপী তাঁর স্বকীয়তা বজায় রেখে অত্যন্ত দ্রুততার সাথে শাখা সম্প্রসারণ করবে বলে অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করা হয়।

সভাপতির বক্তব্যে লামা শাখার ব্যবস্থাপক সেলিম মোর্শেদ রুমেল বলেন, গ্লোবাল ইসলামী ব্যাংক সাত বছরের অভিজ্ঞতা পার করছে। ইতোমধ্যে ব্যাংকটি সারাদেশে ৮৬টি শাখা, ৭৬টি উপশাখা ও ৯২টি এটিএম, ইন্টারনেট ব্যাংকিং ও অনলাইন ব্যাংকিং এপসের মাধ্যমে গ্রাহক সেবা দিয়ে যাচ্ছে। ব্যাংকটি গ্রাহকসেবার ক্ষেত্রে প্রযুক্তির সর্বোত্তর ব্যবহার করে যাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − two =

আরও পড়ুন