আলীকদমে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছুরিকাঘাতে আহত ২

fec-image

বান্দরবানের আলীকদমে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মো. কায়েস উদ্দিন (৪০) এবং তার ছোট ভাই মেহেদী হাসান রানা (২৫) নামে দুই ভাইকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আলীকদম বাজারে এ ঘটনা ঘটে।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় ডাক্তার দুজনকেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে।

স্থানীয়রা জানায়, আলীকদম বাজার ফান্ডের একটি দোকানে প্লট নিয়ে আব্দুল কাদের গংদের সাথে আদালতে মামলা চলে আসছিল। সম্প্রতি আদালত মামলার তদন্তের জন্য আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দায়িত্ব দেন এর সূত্র ধর বৃহস্পতিবার সকালে এই মামলার তদন্ত করতে আসেন আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা। তদন্ত করে চলে যাওয়ার পরে প্রতিপক্ষ আব্দুল কাদের এর নেতৃত্বে পরিবারের কয়েকজন মিলে এ হামলার ঘটনা ঘটায়।

আহত মো. কায়েস উদ্দিন এবং মেহেদী হাসান রানার পিতা মো. আবুল কাসেম সওদার জানান, আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তাকে আদালত থেকে তদন্ত দেওয়া হয় তদন্ত শেষ করে চলে যাওয়ার পরে জোর করে জায়গা দখল করতে চাইলে আমি বাধা দেয় এক পর্যায়ে আমাকে ধাক্কা মেরে ফেলে দেয় পরে আমার ছেলেদের অতর্কিত কুপিয়ে এবং ছুরিকাঘাত করে আহত করে। এই বিষয়ে আমি আলীকদম থানায় আব্দুল কাদেরকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

আলীকদম থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্ত মো. শফিকুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল এবং কক্সবাজার মেডিকেলে প্রেরণ করা হয়েছে। অভিযোগ হাতে আসলেই ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন