parbattanews

আলীকদমে পুকুর থেকে স্কুল দপ্তরীর ভাসমান লাশ উদ্ধার

বান্দরবানের আলীকদম সরকারি আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীর ভাসমান লাশ পুকুর থেকে উদ্ধার  করা হয়েছে।  শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাত থেকে তিনি ঘর থেকে বের হয়ে বাড়ি না ফেরার কারণে আত্মীয়-স্বজন বিভিন্ন জায়গায় তার খোঁজ করছিলেন। নিহতের নাম মং মং মার্মা (৩৫)।

নিহতের শ্বশুর সাতুল বড়ূয়া জানান, শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে ছাবের মিয়া পাড়া এলাকার সৈয়দুর রহমান সেক্রেটারী বাসার পুকুরে স্থানীয়রা ভাসমান একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। লাশ উদ্ধারের পর দেখা যায় সেটি দপ্তরী মংমং মার্মার।

সাতুল বড়ুয়া আরো জানান, গত কয়েকমাস পূর্ব হতে মংমং মার্মা অতিমাত্রায় মদ্যপ হয়ে পড়েন। গত বৃহস্পতিবার রাতে অতিরিক্ত মদ্যপান করে গলায় কিছুটা কাটা অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যান তিনি। সে সময় তার স্ত্রী হাসপাতালের নাইট ডিউটিতে ছিলেন। সেখানে মংমং প্রাথমিক চিকিৎসাও নেন। পরে রাত দুইটার সময় তিনি উপজেলা সদরের অংবাই পাড়াস্থ বাসায় ফিরে এসে রাত তিনটায় দৌঁড়ে একা বেরিয়ে যান। এরপর থেকে তাঁকে খোঁজা হচ্ছিল।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে পাড়ার পার্শ্ববর্তী পুকুরে তার ভাসমান লাশ পাওয়া যায়। আত্মীয়-স্বজনরা ধারণা করছেন বৃহস্পতিবার গভীর রাতে ঘর থেকে বেরিয়ে তিনি পুকুরে নামলে ডুবে মৃত্যুবরণ করেন।

পুলিশ সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ বান্দরবান মর্গে পাঠিয়েছে।

Exit mobile version