আলীকদমে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মিছিল ও প্রতিবাদ সভা

fec-image

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য হত্যার হুমকির প্রতিবাদে বান্দরবানের আলীকদম উপজেলায় আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার (২২ মে ) বিকাল ৪ ঘটিকার সময় আলীকদম উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। উক্ত মিছিলটি আলীকদম বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়ে সেখানে সংক্ষিপ্ত আকারে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় সমাবেশে আলীকদম উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মো. সোহেলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে উপস্তিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য দুংডি মং মার্মা, সহ- সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি, আলীকদম সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন বিএ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উইলিয়াম মার্মা ও সাধারণ সম্পাদক জমির উদ্দিনসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধারাবাহিকভাবে হত্যার চেষ্টা বার বার ব্যর্থ হলেও বিএনপি জামায়াতের ধূসররা এখনো সক্রিয় রয়েছে।তারা দেশ এবং দেশের জনগনের জন্য শেখ হাসিনার আত্মত্যাগে ইর্ষান্বিত হয়ে বার বার হত্যা চেষ্টা করে যাচ্ছে। দেশের উন্নয়নে নিজেদের অস্তিত্ব নিয়ে সংকটে জামায়াত বিএনপি নেতারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্ব নেতাদের কাতারে অধিষ্ঠিত হওয়া তারা মেনে নিতে পারছে না।

বক্তারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদকে অতি দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, প্রতিবাদ, প্রধানমন্ত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন