আলীকদমে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

fec-image

বান্দরবানের আলীকদমে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে ।

শুক্রবার সকাল ১০টার দিকে আলীকদম থেকে কুরুকপাতা যাওয়ার পথে ২৪ কিলো নামক স্থানে একটি সিভিল পিকআপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের নিচে পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয় ও তিনজন গুরুতর আহত হয়। নিহত ব্যক্তির লাশ বর্তমানে আলীকদম থানায় আনা হয়েছে এবং আহতদেরকে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চকরিয়া পাঠানো হয়েছে।

ঘটনার পড় আহত এবং নিহত ব্যক্তিদের আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে দায়িত্বরত চিকিৎসক একজনকে মৃত বলে ঘোষণা করে।

নিহতরা হলেন কক্সবাজার সিটি কলেজ রোডের আলির জাহাল গ্রামের মো. মোরশেদ (২৭)। এ ঘটনায় আহতরা হলেন চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানার দক্ষিণ জোহরা গ্রামের মৃত মনির হোসেনের পুত্র নুরুল কাদের (৩০), কক্সবাজার জেলার রামু থানার খুনিয়াপালং গ্রামের সফি আলম (৪৮), চট্টগ্রাম জেলার বহদ্দারহাট এর আতিকুর রহমানের পুত্র নোমান (২৮) ।

এ বিষয়ে আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী রকিব উদ্দীনের সাথে সরাসরি মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন । তিনি আরও জানান আহত ও নিহত ব্যক্তিরা তামান্না নামক একটি কোম্পানিতে ৩টি ব্রিজ নির্মাণের কনস্ট্রাকশন এর কাজে নিয়োজিত ছিল। আজ সকাল ১০টার দিকে রাস্তায় হঠাৎ গাড়ি ব্রেক ফেল করে এই দুর্ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 10 =

আরও পড়ুন