parbattanews

আলীকদমে স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বান্দরবানের আলীকদমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে বান্দরবান জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

সভাপতি উইলিয়াম মার্মা ও মো. জমির উদ্দিনকে সাধারণ সম্পাদক করে গত (১৮ মে) বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন স্বেচ্ছাসেবক লীগের বান্দরবান জেলার সভাপতি সাদেক হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক সিংথোয়াই অং মার্মা।

এই দিকে দীর্ঘ ১২ বছর পর ২০২২ সালের (২৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার আলীকদম উপজেলায়স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে সর্ব-সম্মতিক্রমে স্বেচ্ছাসেবকলীগের উপজেলা সভাপতি উইলিয়াম মার্মা ও সাধারণ সম্পাদক মো. জমির উদ্দিন মনোনীত হন।

উক্ত কমিটিতে সকল সম্প্রদায়ের লোকজন অন্তভুক্ত করায় প্রশংসিত হয়েছে আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি।

সভাপতি উইলিয়াম মার্মা, (সহ-সভাপতি) রুপক শীল,(সহ-সভাপতি) মো. তৌহিদুল ইসলাম, (সহ-সভাপতি) খোরশেদ আলম বাবুল, (সহ-সভাপতি) নয়ন শর্মা, (সহ-সভাপতি) দর্পন বড়ুয়া দোলন, (সহ-সভাপতি) খেলার ত্রিপুরা, (সহ-সভাপতি) সুমন সরকার, সাধারণ সম্পাদক – জমির উদ্দিন, (যুগ্ম সাধারণ সম্পাদক) মো. আবু কায়েস, (যুগ্ম সাধারণ সম্পাদক) থাকই প্রো, (সাংগঠনিক সম্পাদক) মো. আলমগীর, (সাংগঠনিক সম্পাদক) মো. নুরু, (সাংগঠনিক সম্পাদক) তরুণ ত্রিপুরা তুহিন, (প্রচার সম্পাদক) মো. জয়নাল আবেদীন, (দপ্তর সম্পাদক) মো. জিহাদ আহাম্মদ, (গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক) বিশ্বমনি তংচংগ্যা, (অর্থ বিষয়ক সম্পাদক) কাসিমং মার্মা, (আইন বিষয়ক সম্পাদক) হারুন অর রশিদ, (শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক) নুংক্যাচিং মার্মা, (তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক) মো. মিজবাহ আলম, (স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক) নয়ন কুমার সুশীল, (সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক) অংগ্য মার্মা, (ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক) মো. আবছার আহমদ বাবুল, (বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক) অংশিপ্রু মার্মা, (বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক) মোহাম্মদ ইউনুছ, (সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক) আকাশ শীল প্রিয়তোষ, (কৃষি বিষয়ক সম্পাদক) প্রছাইং মার্মা, (মহিলা বিষয়ক সম্পাদক)ডা. মেরু ওয়াং মার্মা, (ধর্ম বিষয়ক সম্পাদক) সিরাজুল ইসলাম, (মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক) সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ, (প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক) বিশ্বজিত চাকমা, (উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক) মো. সাইফুল ইসলাম, (উপ-আইন বিষয়ক সম্পাদক) খোকন কান্তি দে, (উপ-মহিলা বিষয়ক সম্পাদক) রুপান্নিতা বড়ুয়া, সদস্য জসিম উদ্দিন, সদস্য রণি দেব, সদস্য মোহাম্মদ আলম, সদস্য ভিনসেন্ট ত্রিপুরাসহ মোট ৭১ জন সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।

Exit mobile version