আল নজির নুরানী একাডেমীতে বিনামূল্যে পোষাক বিতরণ

fec-image

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল গ্রামে অবস্থিত আল নজির নুরানী একাডেমীর ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে পোষাক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি)  সকাল ১০ টার সময় আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে একাডেমীর মাঠে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে ৫০০ শত শিক্ষার্থীদের মাঝে এসব পোষাক বিতরণ করা হয়।

মাস্টার র ইস্কান্দরের পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিনিয়র শিক্ষক মাওলানা লিয়াকত আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল নজির ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাছান।

প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন আত্মমানবতার সেবায় আল নজির ফাউন্ডেশন দীর্ঘকাল যাবত গরীব অসহায় মানুষের পাশে থেকে কাজ করে আসছে। প্রত্যন্ত এলাকায় বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা, শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র বিতরণ, বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, অসহায় শিক্ষার্থীদের নগদ অর্থ সহয়তা, মুক্তি যোদ্বাদের সহয়তা, রোহিঙ্গা শরনার্থীদের শীতবস্ত্র ও চাউল বিতরণসহ নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

তারই ধারাহিকতায় আজকের এই বিতরণ। তিনি আল নজির ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা ডঃ শাইখ হারুন আজিজির জন্য সকলের নিকট দোয়া কামনা করেন। যাতে করে আগমীতে ও এই সাহায্য অব্যাহত থাকে।

এসয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম, আদর্শ শিক্ষানিকেতন শিক্ষক মাওলানা আব্দুর রহমান হাফেজ নুরুল আমিন, নতুন মসজিদের ঈমাম মাওলানা শাহাব উদ্দিন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =

আরও পড়ুন