parbattanews

আল নাসরের নতুন কোচ কি তাহলে রোনালদোর পছন্দের

রুডি গার্সিয়া এ বছরের এপ্রিলে বরখাস্ত হওয়ার পর কোচশূন্য হয়ে পড়ে আল নাসর। শোনা যাচ্ছে, এবার সৌদি ক্লাবটির প্রধান কোচের দায়িত্ব নিতে পারেন ক্রোয়েশিয়ান এক কোচ। কাস্ত্রো। ক্রিস্টিয়ানো রোনালদোর পছন্দেই নতুন কোচ আসার গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

গার্সিয়া বরখাস্ত হওয়ার সঙ্গেও রোনালদোর জড়িত থাকার কথা শোনা গেছে। সংবাদমাধ্যমে তখন জানানো হয়েছিল, পর্তুগিজ তারকা ফুটবলারের সঙ্গে সম্পর্কের তিক্ততাই গার্সিয়ার ছাঁটাই হওয়ার কারণ। গার্সিয়ার পর ডিনকো জেলিসিচ অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব নেন। আর সূত্রের মাধ্যমে এবার ইএসপিএন জানিয়েছে, পূর্ণ মেয়াদে আল নাসরের কোচ হবেন লুইস কাস্ত্রো। কাস্ত্রোকে মোটা অঙ্কের টাকার প্রস্তাব দিয়েছে সৌদি ক্লাবটি। আল নাসরের কোচ হওয়ার জন্য কাস্ত্রোকে রাজি করাতে নিজে যোগাযোগ করেছেন রোনালদো। কাস্ত্রো এখন আছেন ব্রাজিলিয়ান ক্লাব বোতাফোগোর দায়িত্বে।

এ বছরের শেষেই কাস্ত্রোর সঙ্গে ব্রাজিলিয়ান ক্লাবটির চুক্তি শেষ হবে। বোতাফোগোকে রিলিজ ক্লজ হিসেবে ২৩ লাখ ইউরো (বাংলাদেশি ২৭ কোটি ১৬ লাখ টাকা) দেবে আল নাসর। সৌদি ক্লাবটির সঙ্গে দুই বছরের চুক্তি করবেন কাস্ত্রো, একই সঙ্গে এক বছর বাড়িয়ে নেওয়ার সুযোগও থাকছে। তবে কাস্ত্রোর আল নাসরের কোচ হওয়ার ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

২০২২-২৩ মৌসুমে আল নাসরে যোগ দেন রোনালদো। ক্লাবটির হয়ে ট্রেবল জয়ের সম্ভাবনা ছিল তাঁর। তবে সৌদি ক্লাবের হয়ে প্রথম মৌসুমে কিছুই জেতা হয়নি রোনালদোর। সৌদি সুপার কাপ, কিং কাপ—এ দুই টুর্নামেন্টের সেমিফাইনাল থেকেই বিদায় নেয় আল নাসর। আর সৌদি প্রো লিগে দুইয়ে থেকে মৌসুম শেষ করেছেন রোনালদোরা।

Exit mobile version