আসছে রাঙামাটির মেয়ে রুমি নোভিয়া

বিনোদন ডেস্ক:

কাপ্তাই হ্রদ আর সবুজ পাহাড় ঘেরা রাঙামাটির মেয়ে রুমি নোভিয়া।  মূলত ফ্যাশন হাউসের মডেল হিসেবে র‌্যাম্পের স্টেজে কাজ করলেও, রবির একটি বিজ্ঞাপনে কাজ করার মাধ্যমে ব্যাপক পরিচিতি পান তিনি।

রাজধানীর বিভিন্ন মোড়ের বড় বিলবোর্ডগুলো ভরে যায় রুমি নোভিয়ার ছবিওয়ালা রবির বিজ্ঞাপনে। শুরু হয় নতুন করে পথচলা। আসতে থাকে নির্মাতাদের ফোন। কিন্তু আর এলোমেলোভাবে কাজ করবেন না বলে সাফ জানিয়ে দেন রুমি নোভিয়া। এরই মধ্যে এক দিন ফোন করেন তরুণ চিত্র পরিচালক মুস্তাফিজুর রহমান মানিক। জানতে চান রূপালী পর্দায় কাজ করার ইচ্ছা আছে কি না। পাহাড়ি কন্যা রুমি তখন আনন্দে আত্মহারা। তখনও তিনি বুঝতে পারেনি তার জন্য কী চমক অপেক্ষা করছে।

কিছুক্ষণ পর পরিচালক তার নতুন চলচ্চিত্রের (কিছু আশা কিছু ভালোবাসা) জন্য একটি আইটেম গান নির্মাণের কথা জানান আর সেই আইটেম গানে রুমিকে তিনি চান।

তারপর একদিন দুরু দুরু বুকে ক্যামেরার সামনে দাঁড়ান রুমি। পরিচালকের মতে, আইটেম গানে রুমির পারফরমেন্স ছিলো একেবারেই প্রফেশনাল শিল্পীর মতো। আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে মুস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিটি।

চলচ্চিত্রে নতুন কাজের প্রসঙ্গে রুমি বলেন, ‘কিছু আশা কিছু ভালোবাসার শ্যুটিং শেষ করার পর থেকেই বিভিন্ন ছবিতে কাজ করার ডাক পাচ্ছি। কিন্তু ছবির গল্প ও চরিত্র পছন্দ না হওয়ায় ফিরিয়ে দিয়েছি। শিগগিরই একটা ভালো সংবাদ দেব। তবে সবকিছু চূড়ান্ত হওয়ার পর।’

সম্প্রতি বেশকিছু বিজ্ঞাপন চিত্রে কাজ করার প্রস্তাব পেয়েছেন রুমি। তাই আপাতত বিজ্ঞাপনের কাজ নিয়েই থাকতে চান তিনি। 

সূত্র: বাংলা মেইল

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 2 =

আরও পড়ুন