জেএসএস সংস্কারের দাবি

‘বাঘাইছড়ি পিআইও অফিসে ইউপি মেম্বারকে গুলি করে হত্যা করেছে জেএসএস’

fec-image

রাঙামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ি উপজেলা সদরের ইউএনও অফিসের পিআইও’র কক্ষে জেএসএস (সন্তু লারমা)’র সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক ইউপি মেম্বার সমর বিজয়  চাকমা(৪২)কে গুলি করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) গ্রুপ।

বুধবার দুপুর ১২.৪৫ মিনিটে এ ঘটনা ঘটে। সমর বিজয়  চাকমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির বাঘাইছড়ি থানা কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক ও ৩৪নং রুপকারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের জন প্রতিনিধি।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএন লারমা) বাঘাইছড়ি থানা কমিটির সাধারণ সম্পাদক জোসি চাকমার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ অভিযোগ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,  প্রশাসনিক কাজে সমর বিজয় চাকমা পিআইও অফিসে অবস্থান করছিলেন। এমন সময় মনিময় চাকমার নেতৃত্বে সন্তু লারমা দলের ২-৩ জন  অস্ত্রধারী সন্ত্রাসী এসে ব্রাশফায়ার করলে সমর বিজয় চাকমা ঘটনাস্থলে নিহত হন। এরপর সন্ত্রাসীরা দ্রুত মোটরসাইকেল যোগে ঘটনাস্থল ত্যাগ করেন।

হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) বাঘাইছড়ি থানা কমিটির সাধারণ সম্পাদক জোসি চাকমা বলেন, প্রশাসনের নাকের ডগায় এরকম হামলা উদ্বেগজনক। একই সাথে  হত্যাকারী দুর্বৃত্তসহ তাদের লেলিয়ে দেয়া গডফাদার বড়ঋষি চাকমা, সন্তু লারমা, উষাতন তালুকদাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।


ঘটনার বিস্তারিত সংবাদ পড়ুন

বাঘাইছড়িতে পিআইও কার্যালয়ে ঢুকে ইউপি মেম্বারকে গুলি করে হত্যা

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন