ইভিএমে ভোট নেওয়ার দাবি টানা তিনবারের চেয়ারম্যান জসিমের

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নে আসন্ন নির্বাচনে সুষ্ঠু পরিবেশে ভোট প্রদানের সুযোগ করে দিতে ইভিএম পদ্ধতিতে ভোট নেয়ার দাবি জানিয়েছেন উপজেলা কৃষকলীগের সভাপতি ও টানা তিনবারের চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন।

রবিবার (১০ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় চকরিয়া পৌরশহরের একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান জসিম উদ্দিন আরো বলেন, দীর্ঘ ১৯ বছর যাবত চেয়ারম্যান হিসেবে মানুষের সেবায় কাজ করে যাচ্ছি। গত নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছিলেন। আসন্ন ইউপি নির্বাচনেও নৌকা প্রতীক পাওয়ার সম্ভাবনা থাকায় ইউনিয়নের একটি প্রভাবশালী মহল ইউপি সদস্য রেজাউল করিমের মাধ্যমে আমার বিরুদ্ধে নানা ধরণের মিথ্যা অ্ভিযোগ তুলে দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অপপ্রচার ছড়াচ্ছে গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তিনি বলেন, চিংড়িঘের দখল, চাঁদাবাজি ও মাদক ব্যবসাসহ নানা অপকর্মে বাধা দেওয়ায় ওই চক্রটি দীর্ঘদিন ধরে আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। তারা ২০১৪ সালে আমাকে গুলি করে হত্যার চেষ্টাও করেন। মূলত আমার জনপ্রিয়তা ঈর্ষান্বিত হয়ে আসন্ন নির্বাচনকে ঘিরে নতুন করে একের পর এক মিথ্যা অপপ্রচার ছড়াচ্ছে। তাই নির্বাচনের আগে থেকেই চিরিঙ্গা ইউনিয়নে পর্যাপ্ত নিরাপত্তাবাহিনী মোতায়েনসহ ইতিপূর্বে অনুষ্ঠিত চকরিয়া পৌরসভার আদলে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণের জন্য জোর দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চকরিয়া পৌরসভা কৃষক লীগের সভাপতি সুলাল চন্দ্র সুশীল, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফারুক লোটাস, চিরিঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন মিশু প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 1 =

আরও পড়ুন