ভারতীয় টিভি অভিনেত্রী দীপিকা কাকর

‘ইসলাম ধর্ম গ্রহণ করে আমি গর্বিত ও সুখী’

fec-image

ইসলাম ধর্ম গ্রহণ করে আমি গর্বিত ও সুখী। আমি এখন মুসলমান। এটাই আমার গর্বের বিষয় বলে মন্তব্য করেছেন ভারতীয় টিভি অভিনেত্রী দীপিকা কাকর এর নতুন নাম দিয়েছেন ‘ফাইজা’

ইসলাম ধর্ম গ্রহণ করে আমি গর্বিত। আমি এখন মুসলমান। এটাই আমার গর্বের বিষয় বলে মন্তব্য করেছেন ভারতীয় টিভি অভিনেত্রী দীপিকা কাকর।

ভারতীয় সংবাদমাধ্যম জিও নিউজকে এক সাক্ষাতকারে নিশ্চিত করেছেন যে ২০১৮ সালে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। মূলত ধর্মীয় শিক্ষা ও শিষ্টাচারে অভিভূত হয়ে তিনি এ সিদ্ধান্ত নিয়েছিলেন, যা সঠিক।

এদিকে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে ধর্ম পরিবর্তন করার পর নিজের নামও পরিবর্তন করেছেন তিনি। এখন আর দীপিকা কাকর নাম ব্যবহার করেন না তিনি। নতুন নাম দিয়েছেন ‘ফাইজা’।

সংবাদমাধ্যমকে ফাইজা বলেন, আমি নিজের ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছি। আমার পরিবারও আমাকে সাহায্য করেছে। কাউকে কষ্ট দেয়ার জন্য আমি ইসলামে প্রবেশ করিনি। আমি খুশিমনে এ সিদ্ধান্ত নিয়েছি এবং নতুন জীবন খুব উপভোগ করছি।

২০১৮ সালে ইসলামে দীক্ষিত হওয়ার পর তিনি বলেছিলেন, ইসলামকে নিজের করার পর আমি খুব সুখী ও নিশ্চিন্ত। বিয়ের পর জীবনে অনেক পরিবর্তন এসেছে এবং আমার মানসিক প্রশান্তির পাশাপাশি আনন্দ অর্জিত হয়েছে। ইসলাম নিয়ে বেশ পড়াশোনার পর ইসলাম গ্রহণ করেন তিনি

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ‘ফাইজা’, অভিনেত্রী, দীপিকা কাকর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন