parbattanews

চকরিয়ায় অস্ত্র ও ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবাসহ মাহবুবুর রহমান প্রকাশ কালা মাহাবুব (৪৮) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২২অক্টোবর) ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার হারবাং ফাঁড়ির পুলিশ তাকে উত্তর হারবাং কোরবানিয়া ঘোনা নামক এলাকা থেকে গ্রেফতা  করে।

এ সময় পুলিশ তার কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি (কাটা বন্দুক) ও ৫৩ পিস ইয়াবা উদ্ধার করে।
গ্রেফতারকৃত মাদক বিক্রেতা কালা মাহবুব হারবাং ইউনিয়নের উত্তর হারবাং ৯নম্বর ওয়ার্ডের কোরবানিয়া ঘোনা এলাকার হাজি মোস্তফিজুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মাদকের মামলার রয়েছে এবং পরোয়ানাভুক্ত পলাতক আসামি বলে পুলিশ জানিয়েছে।

হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আমিনুল ইসলাম ওই মাদক বিক্রেতাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

হারবাং ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং কোরবানিয়া জামে মসজিদের সামনে রাস্তায় ভোররাত চারটার দিকে বেশকিছু যুবক জড়ো হয়ে মাদক বিক্রি করেছিল। গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রির সংবাদ পেয়ে ওসি হাবিবুর রহমানের নির্দেশে হারবাং ইউনিয়নের ওই এলাকায় সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযানে গেলে ঘটনাস্থল থেকে পুলিশের উপস্থিতি ঠের পেয়ে মাদক বিক্রেতারা পালিয়ে যাওয়ার সময় মাদক মামলার আসামি কালা মাহাবুবকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর তার কাছ থেকে দেশীয় একটি অস্ত্র ও ৫৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ধৃত মাদক বিক্রেতার বিরুদ্ধে আরও কয়েকটি মামলা রয়েছে। সে মাদক মামলার পালাতক আসামি।

এ বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, উত্তর হারবাংয়ের কোরবানিয়া ঘোনা এলাকা থেকে কালা মাহাবুব নামে চিহ্নিত এক মাদক কারবারীকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। পুলিশ তার কাছ থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করেছে।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বেআইনী অস্ত্র ও ইয়াবা রাখার দায়ে থানায় সংশ্লিষ্ট আইনে হারবাং ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে বলে জানান।

Exit mobile version