ঈদকে সামনে রেখে হত দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছে বান্দরবান সেনা জোন

fec-image

আর মাত্র একদিন পর পবিত্র ঈদ উল আযহা। তবে করনা পরিস্থিতির ছোবলে পড়ে এবারের ঈদ দরিদ্র পরিবারের জন্য খুব একটা আনন্দ দায়ক হয়ে উঠছে না। করোনা মহামারিতে কর্মহীন হয়ে পড়েছে দরিদ্র পরিবার গুলো। এরকম একটি মুহুর্তে পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে বান্দরবানে কর্মহীন দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী।

চলমান করোনা মহামারিতে কর্মহীন হত-দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে। সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়া এর নির্দেশনায় গত ২৫ শে মার্চ ২০২০ তারিখ থেকে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছে।

শুক্রবার (৩১ জুলাই ) সকাল থেকে দুপুর পর্যন্ত বান্দরবান সেনা রিজিয়নের তত্বাবধানে, বান্দরবান সদর উপজেলার লাংগি পাড়া, বাস স্টেশন, টাকির পাহাড় এলাকা এবং ইসলাম পুর পাড়ায় কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন, বান্দরবান সেনা জোন ।

বান্দরবান সেনা জোন থেকে একদল সেনা সদস্য সকাল থেকে দুপুর পর্যন্ত সামাজিক দূরত্ব নিশ্চিত পূর্বক এসকল খাদ্য সামগ্রী প্রদান করেন।

বিতরণকারী সেনা জোনের কর্মকর্তা বলেন, বর্তমান করোনা পরিস্থিতি আমরা কর্মহীন দরিদ্র পরিবারকে সামাজিক দুরত্ব নিশ্চিত পূর্বক এ সহযোগিতা করে যাচ্ছি । এসময় সামাজিক দূরত্ব নিশ্চিতের পাশাপাশি ফেস মাস্ক পরিধান করতে জনসাধারণকে প্রেষণা প্রদান করেন তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, সেনা জোন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + nine =

আরও পড়ুন