ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় খুনে ব্যবহৃত ছুরি উদ্ধার

fec-image

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার নির্বাচন সহিংসতায় খুনের ঘটনায় ব্যবহৃত ছুরি অবশেষে ঘাতকের ঘর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

রবিবার দুপরে হত্যাকাণ্ডে জড়িত ৩ নম্বর আসামি সায়েদুল আলম শাওয়ালের রিমান্ডে দেয়া স্বীকারোক্তিমতে বসতঘর তল্লাশি করে রান্না ঘরের দরজার পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় ছুরিটি উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত শুভ রঞ্জন চাকমা জানান, বিগত ২১ মে অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে ঘটে যাওয়া নির্বাচনী সহিংসতায় ছফুর আলম নামের এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়। ঘটনার পরপরই জড়িত ৪ জনকে আটক করা হয়েছিল। পরে দায়েরকৃত মামলায় আদালতের মঞ্জুর করা দুই দিনের রিমান্ডে দেয়া তথ্যমতে ঘাতকের বসতঘর ঘর থেকে ছুরাটি উদ্ধার করা হয়।

এদিকে ঘটনার পর ২০ দিন অতিবাহিত হলেও আলোচিত এ হত্যাকাণ্ডে আটক উক্ত আসামীকে দুই দিনের রিমান্ডে আনা হয়। পরে আসামীর স্বীকারোক্তিমতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শুভ রঞ্জন চাকমার বিচক্ষণতা ও মামলার দায়ীত্ব প্রাপ্ত কর্মকর্তা এসআই শফিকুল ইসলামের আন্তরিকতায় ঘটনায় ব্যবহৃত ছুরাটি উদ্ধার হওয়ায় সাধারণ জনগণ স্বস্তি প্রকাশ করেছে।

রিমান্ডের অংশ হিসেবে ঘাতক সায়েদুল আলম শাওয়ালকে ঘটনায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারে তার স্বীকারোক্তিমতে তাকে বসতঘরে আনা হলে স্বজন ও এলাকার উৎসুক জনতা তাকে দেখতে ভীড় জমায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন