ঈদগাঁও’র ধর্ষণ মামলায় অভিযুক্ত তিন আসামি অস্ত্রসহ গ্রেফতার

fec-image

কক্সবাজারের আদালত প্রাঙ্গন থেকে এক নারীকে অপহরণ পূর্বক ধর্ষণ মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। পরে তাদের স্বীকারোক্তি মতে ১০টি দেশি-বিদেশি অস্ত্র ও গুলি করেছে করেছে র‌্যাব-১৫।র‌্যাবের উল্লেখিত তথ্য মতে শনিবার (২৬ মার্চ) ভোরে ঈদগাঁও উপজেলার পূর্ব নাপিতখালী এলাকায় অভিযান চালিয়ে এ ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজার শহরের বাহারছড়ায় বসবাসকারি ঈদগাঁও উপজেলার গোমাতলী এলাকার রমজান আলীর পুত্র ফিরোজ আহমদ (৪৭), একই উপজেলার ইসলামপুর ইউনিয়নের মৃত আবদুল গণির পুত্র মো. শরীফ (৪৮) এবং লোদা মিয়ার পুত্র নুরুল ইসলাম (৪৮)।

 অভিযানে উদ্ধার করা অস্ত্রের মধ্যে রয়েছে, ১টি বিদেশী পিস্তল, ১টি দেশীয় পিস্তল, ২টি এক নলা বন্দুক, ১টি দেশীয় শর্টগান, ৫ টি ওয়ানশুটানগান ও ৩ রাউন্ড গুলি।

দুপুরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব ১৫ এর অধিনায়ক লে. কর্নেল খাইরুল ইসলাম সরকার জানান, গত ১৪ মার্চ অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ৪ জনকে আসামি করে কক্সবাজার সদর থানায় এক নারী মামলা দায়ের করেন। এ মামলার ছায়াতদন্ত করে ৩ জনকে অস্ত্র সহ গ্রেপ্তার করা হয়েছে। ৩ জনই চিহ্নিত সন্ত্রাসী এবং একাধিক মামলার আসামি। এদের কক্সবাজার সদর থানায় এদের সোর্পদ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন