ঈদগাঁওয়ে ৯শ পিস ইয়াবাসহ বিরানি দোকানদার আটক

fec-image

মঙ্গলবার (৩০ মার্চ) দিবাগত রাত পৌনে ২টার দিকে এ অভিযান চালিয়ে কক্সবাজারের ঈদগাঁও থানাধীন ঈদগাঁও বাজার থেকে ৯শ পিস ইয়াবাসহ মোরশেদ প্রকাশ জিসান নামের এক মাদক কারবারিকে আটক করেছে থানা পু‌লিশ। ধৃত কারবারি ঈদগাঁও বাজারের হাজী বিরানি নামক একটি দোকানের ম্যানেজার।

পুলিশ সূত্রে জানা যায়, ঈদগাঁও থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আব্দুল হালিমের নেতৃত্বে এস আই কামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাজারের ভূমি অফিস সম্মুখস্থ হাজ্বী বিরানি নামক দোকান থেকে এই ইয়াবা কারবারিকে আটক করে। এসময় তার শরীর তল্লাশি করে প্যান্টের প‌কেট থে‌কে সিগা‌রে‌টের প্য‌কে‌টে ভ‌র্তি ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত ইয়াবা কারবারি মোরশেদের বাড়ি শরিয়তপুর জেলার গোমাইর হাট থানাধীন চরমুনপুরা এলাকার আব্দুল মালেক বাবুর্চীর ছেলে বলে জানা যায় প্রাথমিক স্বীকারোক্তিতে।

উল্লেখ্য, ধৃত কারবারি গত ৪/৫ মাস পূর্বে ঈদগাঁও বাজারে হাজ্বী বিরানি নামের একটি দোকান চালু করে।বিরানি পরিবেশন ব্যবসার আড়া‌লে গোপনে মাদক ব্যাবসা চা‌লিয়ে যা‌চ্ছিল।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হালিম ইয়াবাসহ এক কারবারিকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া তার সাথে এ মাদক কারবারে জড়িত স্থানীয় ও বহিরাগতদেরও তথ্য বের করার চেষ্টা চলছে। স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, এলাকার মুখোশধারী অনেক ভাল মানুষও বিভিন্ন রাজনৈতিক দলের ছত্রছায়ায় এলাকার কতিপয় প্রভাবশালী, কথিত গণমাধ্যমকর্মী ও প্রশাসনের বিভিন্ন স্তরের কতিপয় অসাধু কর্মকর্তাকে দালালদের মধ্যস্থতায় মোটা অংকের টাকায় ম্যানেজ করে দীর্ঘদিন ধরে এ মরণ নেশা দেশদ্রোহী ইয়াবা কারবার করে গেলেও পর্যাপ্ত তথ্যের অভাবে আইনের আওতায় আসছেনা। মানুষও তাদের অবৈধ টাকায় হয়রানির ভয়ে তাদের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলতে পারছেনা। তাই তারা ঈদগাঁও থানাধীন এলাকায় গোয়েন্দা নজরদারি বাড়াতে প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, ঈদগাঁও
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =

আরও পড়ুন