parbattanews

ঈদগাঁহ’র একরাম মেম্বারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজার সদরের ঈদগাঁহস্থ চৌফলদন্ডী ইউনিয়ন পরিষদের মেম্বার একরাম মিয়ার লাশ পাওয়া গেছে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে। এর আগে কক্সবাজার শহরতলীর বড় ছরা নামক স্থান থেকে রক্তাক্ত পড়ে থাকা লাশটি সদর হাসপাতালে পৌছে দেয় প্রত্যক্ষদর্শীরা। সংবাদ পেয়ে পুলিশ হাসপাতালে পৌঁছে লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে রাখে।

উল্লেখ্য , গত ২৯ অক্টোবর কক্সবাজার সদর উপজেলা গেইট থেকে সাদা পোশাকধারি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লোক পরিচয়ে একদল লোক নোহা যোগে তাকে তুলে নিয়ে যায় বলে নিশ্চিত করেন নিহতের ছোট ভাই নূরুল আজিম।

সেই থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবারের লোকজন। এ অবস্থায় ৩১ অক্টোবর বৃহস্পতিবার বিকালের দিকে তার লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পড়ে থাকার সংবাদ পায় পরিবারের লোকজন। পরে তারা মর্গে গিয়ে নিশ্চিত হন লাশটি মেম্বার একরামের। তার শরীরের বিভিন্ন স্থানে গুলির চিহ্ন রয়েছে বলে জানান তার ভাই নূরুল আজিম। নিহত একরাম মেম্বারের দুই স্ত্রী এবং এক ছেলে ও দুই কন্যা রয়েছে।

ঈদগাঁহ পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত পরিদর্শক আসাদুজ্জামান জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন সূত্রে এ মেম্বারের লাশ উদ্ধারের ঘটনা জেনেছেন। তবে উর্ধ্বতন কর্তৃপক্ষ থেকে এ বিষয়ে কিছু অবগত হননি। নিহতের বিরুদ্ধে ইয়াবা, মানবপাচারসহ ডজনাধিক মামলা থাকতে পারে।

Exit mobile version