ঈদগাঁহে অন্তসত্বা গৃহবধূর লাশ উদ্ধার

fec-image

কক্সবাজার সদরের ঈদগাঁহে শাহেনা আক্তার (২০) নামের অন্তঃসত্ত্বা এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ অক্টোবর) রাত আনুমানিক পৌনে ৯ টার দিকে চৌফলদন্ডী  ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ মেয়ের পিত্রালয় থেকে এ লাশ উদ্ধার হয়। নিহত শাহেনা উক্ত এলাকার ছৈয়দ নুরের কন্যা।

জানা যায়, পার্শ্ববর্তী এলাকার ফয়েজ উদ্দীনের ছেলে ফয়সালের সাথে প্রেমের জেরে বছরাধিককাল পূর্বে তাদের বিয়ে হয়। পরবর্তীকালে পারিবারিক কলহের জেরে স্বামী ও তার পরিবারের সদস্যদের নির্যাতন সহ্য করতে না পেরে ৭ মাসের অন্তসত্বা  শাহেনা বাবার বাড়ি  চলে যায়। ওখানেও যাওয়া আসা করত স্বামী। অনেক সময় স্বামী শ্বশুর বাড়ির লোকজনের অগোচরে রাতে স্ত্রীর কাছে যেত। সেখানেও অনেক সময় ঝগড়া হত উভয়ের মধ্যে।

ঘটনার দিন রাতে হঠাৎ বাড়ির সদস্যরা রশিতে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় শাহেনাকে দেখতে পেয়ে চিৎকার শুরু করে। এ সংবাদ প্রতিবেশীরা স্থানীয় জনপ্রতিনিধিকে অবগত করেন। তিনি তাৎক্ষণিক বিষয়টি ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক তদন্ত মোঃ আসাদুজ্জামানকে জানান। তদন্ত কেন্দ্রের আইসির নির্দেশে এসআই সনজিত চন্দ্র নাথ পুলিশ নিয়ে ঘটনাস্থল পৌঁছে মৃত দেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আসাদুজ্জামান কি কারণে এ ঘটনা ঘটেছে তাৎক্ষণিক তা নিশ্চিত করতে পারেননি। নিহতের পরিবার মামলা করলে  ব্যবস্থা নেওয়া হবে বলে জানান। তবে নিহতের পিতা ও শ্বশুর পক্ষের কারো বক্তব্য পাওয়া না যাওয়ায় হত্যা , না আত্মহত্যা তা প্রাথমিকভাবে জানা যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন