ঈদগাঁহে গৃহবধূর আত্মহত্যা

fec-image

কক্সবাজার সদরের ঈদগাঁহস্থ চৌফলদন্ডীতে আনার কলি নামের এক গৃহবধূ ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। নিহত গৃহবধূ চৌফলদন্ডী ইউনিয়নের দক্ষিণ পাড়ার মো. ইয়াছিনের কন্যা এবং পাশ্ববর্তী দক্ষিণ পাড়ার শাহ আলমের ছেলে ইসমাইলের স্ত্রী। মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুর ২টার দিকে স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক বছর পূর্বে প্রেমের সম্পর্কের জেরে উভয়ের মধ্যে বিয়ে সম্পন্ন হয়। তাদের সংসারে দেড় বছরের এক সন্তান রয়েছে। বেশ কিছু দিন সুখের সংসার চলার পর অশান্তি নেমে আসে। ঘটনার আগের দিন রাতে স্বামী ইসমাইলের সাথে তুচ্ছ কথাকাটি হয় স্ত্রীর। সকালে স্বামী ঘরের বাইরে চলে যায় কাজের সন্ধানে। এ অবস্থায় দুপুরের দিকে পরিবারের সদস্যদের অগোচরে শয়ন কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে আনার কলি।

ওই সময় পরিবারের সদস্যরা তার সাড়া শব্দ না পেয়ে খুঁজতে গিয়ে রুমে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। উদ্ধার করে একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসক। সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

৩নং ওয়ার্ডের মেম্বার রাশেদুল ইসলাম রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো আসাদুজ্জামান জানান, ঘটনাটি এখনো কেউ অবগত করেনি। খোঁজ নেওয়া হবে। তবে নিহতের বাবার এবং শ্বশুর পক্ষের কারও সাথে চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, ঈদগাঁহে, গৃহবধূর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন