ঈদগাঁহে সাবেক চেয়ারম্যানপুত্রসহ ৩ জন ইয়াবা-মদসহ আটক

fec-image

কক্সবাজার সদরের ঈদগাঁহ’র ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনজুর আলমের ছেলে মিনহাজুল আবেদীন ফাহিমকে বিক্রির সময় ৫১ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। তার বাড়ি ইসলামপুর ইউনিয়নের ধর্মের ছড়া।

শুক্রবার ৫ জুলাই রাত ৯টার দিকে ইসলামাবাদ ইউনিয়নের আউলিয়াবাদস্থ তার শ্বশুর বাড়ির এলাকা থেকে তাকে আটক করা হয়।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোঃ আসাদুজ্জামান জানান, এক যুবক ইয়াবা বিক্রি করছে এমন গোপন সংবাদ পেয়ে তদন্ত কেন্দ্রের এস আই আবু বছরের নেতৃত্বে পুলিশ দল উক্ত স্থানে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশি করে ৫১ পিস ইয়াবা পাওয়া যায় বলে জানান অভিযান পরিচালনাকারী কর্মকর্তা।

ইতিপূর্বেও সেসহ তার অপর দুই ভাইও একাধিকবার ইয়াবা নিয়ে আটক হয়েছিল বলে পুলিশ জানিয়েছে। অপরদিকে একইদিন পৃথক অভিযানে পাচারকালে ঈদগাঁহ -ঈদগড় সড়কের হিমছড়ি ঢালা নামক এলাকায় যাত্রীবাহী সিনএনজিতে তল্লাশি চালিয়ে ৫০ লিটার চোলাই মদসহ দুই উপজাতি যুবককে আটক করে পুলিশ।

ধৃতরা পার্বত্য নাইক্ষংছডি উপজেলার বাইশারী ইউনিয়নের মুঅংপাড়ার উচাই সুই মার্মার ছেলে মোইয়ক্য হলা প্রকাশ ক্যক্য (২২) ও অপরজন একই এলাকার মং থোইয়াচিনং মার্মার ছেলে টোটো মার্মা (১৯)।

পুলিশ জানায়, ৫ জুলাই সকালে বাইশারী থেকে কক্সবাজারের উদ্দেশ্যে সিনএনজিযোগে চোলাই মদ পাচার হচ্ছে সংবাদ পেয়ে এসআই কাজী আবুল বাসারের নেতৃত্বে পুলিশদল অভিযান চালিয়ে মদ বহনে জড়িত সিএনজি তল্লাসি করে মদসহ উক্ত দুই উপজাতি যুবককে আটক করে।তাদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে সংশ্লিষ্টদের মাধ্যমে আদালতে সোপর্দ করা হবে বলে জানান ইনচার্জ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, কক্সবাজার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =

আরও পড়ুন