উখিয়াকে যানজটমুক্ত করতে ট্রাফিক পুলিশ-সিএনজি সমিতির নেতাকর্মীরা একসাথে

fec-image

উখিয়াকে যানজটমুক্ত করতে রাস্তায় নেমেছে ট্রাফিক পুলিশ ও সিএনজি সমিতির নেতাকর্মীরা। মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরে উখিয়া সদর ষ্টেশনে ট্রাফিক পুলিশ ও সিএনজি সমিতির নেতাকর্মীরা যানজটমুক্ত করতে রাস্তার উপরে দাঁড়িয়ে থাকা বিভিন্ন যানবাহন অন্যত্র সরিয়ে দেয়। গত কয়েকদিন ধরে উখিয়া সদর ষ্টেশনে রাস্তার উপরে বেপরোয়াভাবে যানবাহন রাখার কারণে দীর্ঘ যানযট লেগেই থাকে।

এই নিয়ে বিভিন্ন গণমাধ্যমে যানজটের সংবাদ প্রকাশিত হলে ট্রাফিক পুলিশ ও সিএনজি সমিতির নেতাকর্মীদের নজরে আসে। এরই ধারাবাহিকতায় উপজেলা প্রশাসন মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত মাইকিং করে সড়কের উপর যত্রতত্রভাবে গাড়ি পার্কিং না করার জন্য এবং ১৮ বছরের নিচে কোন চালককে গাড়ি না দেয়ার জন্য নির্দেশ দেন।

পাশাপাশি চালকদের গাড়ির যাবতীয় বৈধ কাগজপত্র সঙ্গে রাখার জন্য বলা হয়। যারা আইন ভঙ্গ করবে তাদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে বলা হয়েছে। মঙ্গলবার দুপুরে ট্রাফিক পুলিশের সার্জেন্ট মোঃ রফিক ও সিএনজি সমিতির সহ-সভাপতি ছৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ আমিন শাকিল, উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, লাইনম্যান বদিউল আলম, মোঃ আজাদ ও সমিতির সকল নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, ট্রাফিক পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =

আরও পড়ুন