উখিয়ার ইউএনও, ওসি এবং মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বদলি

fec-image

উখিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা, উখিয়ার থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা এবং উখিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার অন্যত্রে বদলি হয়েছে।

জানা গেছে, বিসিএস ক্যাডার কর্মকর্তাদের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে সরকারকে শক্তিশালীকরণ (২য় পর্যায়) প্রকল্পের আওতায় ২০১৯-২০২০ অর্থবছরে বৈদেশিক মাস্টার্স কোর্সে অংশগ্রহণের জন্য সদ্য বিদায়ী উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামানের (১৬৮১১) শুক্রবার উখিয়া ত্যাগ করেন। প্রশাসনের একজন চৌকষ কর্মকর্তা হিসেবে যুক্তরাজ্যের বিলেতে বিখ্যাত উচ্চতর বিদ্যাপীট ইউনিভার্সিটি অব রিডিং- এ পাবলিক পলিসি (ফুল টাইম) বিষয়ে মাস্টার্স করার জন্য বদলি হয়েছেন। গতকাল বৃস্পতিবার পর্যন্ত ছিল তার শেষ কর্মদিবস।

একই দিন অর্থাৎ বৃস্পতিবার পুলিশ সদর দপ্তর থেকে স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে দেখা যায় উখিয়া থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মর্জিনা আকতার মরজু’কে সিলেট রেঞ্জে বদলি করা হয়েছে।

অপরদিকে উখিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রায়হানুল ইসলাম মিয়া’কে ঠাকুরগাঁও বদলি করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। একযোগে উখিয়ার গুরুত্বপূর্ণ পদে ৩ কর্মকর্তার বদলি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পক্ষে-বিপক্ষে ঝড় উঠেছে৷ তবে বেশির ভাগ মানুষ এই বদলি’র খবরে হতাশার কথা প্রকাশ করতে দেখা গেছে।

এসময় সদ্য বিদায়ী ইউএনও মো. নিকারুজ্জামান চৌধুরী বলেন, উখিয়ার সাথে আমার আত্নার সম্পর্ক। ভালোবাসার সম্পর্ক সৃষ্টি হয়েছে। পৃথিবীর যেখানে থাকিনা কেন উখিয়ার মানুষের জন্য আমার ভালোবাসার জায়গা থেকে যখন যেভাবে সম্ভব হয় কাজ করার চেষ্টা করবো। আমি যেন পড়ালেখা শেষ করে দেশের কল্যানে আবারো নিয়োজিত হতে পারি, আমার জন্য দোয়া করবেন। একইভাবে দোয়া চেয়েছেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও, উখিয়ার, ওসি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + twelve =

আরও পড়ুন