উখিয়ার থাইংখালীতে রাশেল বাহিনীর হামলায় আহত ১, থানায় অভিযোগ

fec-image

উখিয়ার সীমান্তবর্তী পালংখালী ইউনিয়নের থাইংখালীতে রাশেল বাহিনীর বর্বরোচিত হামলায় এক যুবক গুরুতর আহত হয়েছে। রোববার (৩ নভেম্বর) দুপুর ৩ টার দিকে বালুখালী ঢালারমুখ এলাকায় এ ঘটনাটি ঘটে।

থানায় দায়েকৃত অভিযোগের সূত্রে এবং এলাকাবাসির সাথে কথা বলে জানা যায়, উখিয়ার ক্রাইম জোন থাইংখালী ঘোনার পাড়া এলাকার সাবেক ইউপি সদস্য শেখ আহম্মদ প্রকাশ শেখাবী মেম্বারের ছেলে এলাকার চিহ্নিত অস্ত্রধারী, খুন, হত্যা, ধর্ষণ ও অপহরণসহ ডজন মামলার আসামী রাশেল প্রকাশ রাশেল ডাকাতের নেতৃত্বে ছৈয়দুল্লাহর ছেলে নুরুল ইসলাম, রানা, রবিউল্লাহসহ শীর্ষরা তাদের কথামত ছিনতাই, ডাকাতি ও ইয়াবা বহন না করার ঘটনাকে কেন্দ্র করে একই গ্রামের মোজাহের মিয়ার ছেলে হতদরিদ্র দিন মজুর জসিমকে রোববার দুপুরে বালুখালী ঢালারমুখ এলাকা থেকে জোরপূর্বক অস্ত্রের মুখে জিম্মি করে মরাগাছতলা এলাকায় নিয়ে যায়। তাদের কাছ থেকে নগদ ১০ হাজার টাকা, মোবাইল সেট লুটপাট করে ক্ষান্ত না হয়ে ফের মাথা ন্যাড়া পূর্বক বেধড়ক মারধর করে গুরুতর জখম করে বলে জানিয়েছেন আহতের পিতা মোজাহের মিয়া।

এ সময় লোকজন এগিয়ে এসে আহতকে অস্ত্রধারীর কবল থেকে উদ্ধার করে দ্রুত উখিয়া হাসপাতালে ভর্তি করেন বলে জানা গেছে।

মোজাহার মিয়া জানান, এলাকার কেউ তার কথামত কাজ না করলে তাদেরকে ঘর থেকে অস্ত্রের মুখে জিম্মি করে গহীণ অরণ্যে নিয়ে গিয়ে অমানবিক নির্যাতন চালিয়ে থাকে। তাই তার বিরুদ্ধে এলাকার কেউ প্রতিবাদ করতে সাহস করে না। উক্ত ঘটনায় আহতের পিতা মোজাহার মিয়া নিজেই বাদী হয়ে রাশেল ডাকাতসহ জড়িতদের বিরুদ্ধে উখিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আবুল মনসুর বলেন, এলাকাবাসির অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − two =

আরও পড়ুন