উখিয়ার পালংখালীতে ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

fec-image

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চিতাখোলা নামক এলাকা থেকে জসিম উদ্দিন (৩৫) নামের ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পালংখালী ইউনিয়নের পশ্চিম পাড়া গ্রামের মৃতঃ নুর মোহাম্মদের ছেলে। সোমবার বেলা সাড়ে ১১টায় স্থানীয় লোকজনের সহযোগিতায় লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি সদস্য নুরুল হক জানান, লোকটি ৬/৭ মাস পুর্বে পালংখালী পশ্চিমপাড়া বনভূমির জায়গায় বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিল। কিন্তু এখানকার ভোটার নয়। তার কাছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্মাট কার্ড রয়েছে। তিনি বলেন, সে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভোটার হলেও মূলতঃ পুরাতন রোহিঙ্গা। তবে তার বাড়ীতে অপরিচিত লোকজনের আনাগোনা ছিল বলে সে জানায়।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আবুল মনসুর জানান, একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। স্থানীয় লোকজনের তথ্য মতে জানা যায়, সে পশ্চিম পালংখালী মৃত নুর মোহাম্মদের ছেলে। তার শরীরে গুলির চিহ্ন রয়েছে। কিন্তু কি কারণে, কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তবে নিহত জসিম ইয়াবা ও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত ছিল বলে গ্রামবাসি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, গুলিবিদ্ধ, পালংখালী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন