উখিয়ার বালুখালী র‌্যাবের অভিযানে রোহিঙ্গাসহ আটক ৪

fec-image

কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ২ লক্ষ ৮১ হাজার টাকাসহ ৪ জন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫।

শনিবার (২৮ আগস্ট) রাতে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী দাখিল মাদ্রসা ও এতিমখানার সামনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক কৃত আসামিরা হলেন- পালংখালী ঝামতলী ১৫নং রােহিঙ্গা ক্যাম্পের ডি-৯ ব্লকের নুর উদ্দিন এর ছেলে আসমত উল্লাহ (২৯) (রােহিঙ্গা), কুতুপালং ২নং রােহিঙ্গা ক্যাম্পের ডি-৪ ব্লকের মােহাম্মদ বাদু প্রঃ ইউসুফ এর ছেলে মােহাম্মদ রফিক (২৩) (রােহিঙ্গা), বালুখালী ৮নং রােহিঙ্গা ক্যাম্পের ৫৩ ব্লকের মৃত আবু বক্কর ছিদ্দিক এর ছেলে মােহাম্মদ কাশিম (৪৩) (রােহিঙ্গা) ও বালুখালী জুমেরছড়া ১নং ওয়ার্ডের শাহ আলম এর ছেলে মিজানুর রহমান (২০) স্থানীয় বাসিন্দা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী দাখিল মাদ্রসা ও এতিমখানার সামনে কক্সবাজার – টেকনাফ পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করলে মাদক কারবারী পালিয়ে যাওয়ার সময় তাদের কে আটক করা হয়। পরে জনসম্মুখে আটক ব্যক্তিরের দেহ তল্লাশী ও তাদের সাথে থাকা প্লাষ্টিকের ব্যাগের ভিতর থেকে সর্বমােট ৩০ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ২ লক্ষ ৮১ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান আটককৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 5 =

আরও পড়ুন