উখিয়ায় অস্ত্র, ইয়াবাসহ ১৫ মামলার পলাতক আসামি গইন্ন্যা ডাকাত আটক

fec-image

কক্সবাজারের উখিয়ায় ইয়াবা ও অস্ত্রসহ কুখ্যাত এক ডাকাতকে আটক করেছে ৩৪ বিজিবি’র সদস্যরা। আটক ডাকাতের নাম গণি মিয়া প্রকাশ গইন্ন্যা ডাকাত (৩৬)। সে মুসার খোলা বটতলী এলাকার সেকেন্দার আলীর ছেলে।

বিজিবি সূত্রে জানা গেছে, ২২ ডিসেম্বর বিকেল ৪টার দিকে নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে উখিয়ার পালংখালী ইউনিয়নের মুসার খোলা বটতলী গভীর পাহাড়ি এলাকায় বিজিবির অভিযানে তাকে আটক করা হয়। ১৫টি মামলার পলাতক আসামি কুখ্যাত ডাকাত, সন্ত্রাসী ও ইয়াবা কারবারি গইন্ন্যা ডাকাত পালিয়ে থেকে মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিল। পালংখালী বিওপি’র বিজিবি টহল দলের উপস্থিতি বুঝতে পেরে মো. গনি মিয়া মোটর সাইকেল যোগে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়।

এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও লোকজনের উপস্থিতিতে ধৃত আসামীর বাড়ি ও শরীরে তল্লাশী করে এবং মোটর সাইকেলের সিটের নিচে লুকায়িত অবস্থায় বার্মিজ ২০ হাজার ১০৫পিস ইয়াবা, ২টি মোবাইল, ১ টি মোটর সাইকেল, ২টি দেশিয় রাম দা, ৩টি দেশিয় চাকু, ১ বক্স অস্ত্র তৈরির সরঞ্জাম, মিয়ানমার বিজিপি’র ৫০টি মানকি টুপি, বিজিপি’র ১টি থ্রি কোয়ার্টার পেন্ট, বিজিপির ১টি গেঞ্জি উদ্ধার করা হয়।

আটককৃত মালামালের প্রায় মূল্য ৬৬ লক্ষ ২০ হাজার টাকা। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, আটক, ইয়াবাসহ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন