parbattanews

উখিয়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ইয়াবা ও মোটর সাইকেলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫

কক্সবাজারের উখিয়ার মেরিন ড্রাইভ সড়কে মোটর সাইকেল যোগে অভিনব কৌশলে ইয়াবা পাচারকালে অভিযান চালিয়ে সাড়ে ১৯ লক্ষ টাকার মূল্যের ইয়াবা ও মোটর সাইকেলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫।

এ সময় তাদের থেকে ৩ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন চট্টগ্রাম করিমগঞ্জ এলাকার মৃত অলি আহমদের ছেলে মোঃ শাহজাহান (৪০) এবং একই জেলার ধনিয়ালাপাড়ার মৃত আব্দুস শুক্কুরের ছেলে আব্দুল গফুর (৩৫)।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মীর্জা শাহেদ মাহতাব (এক্স) বিএন বলেন, ‘সোমবার (২৯ জুলাই) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পাওয়া যায় টেকনাফ পৌরসভা এলাকা থেকে মোটর সাইকেলযোগে ইয়াবা নিয়ে মাদক ব্যবসায়ীরা মেরিন ড্রাইভ হয়ে কক্সবাজার যাবে। গোপন সংবাদের ভিত্তিতে মেরিন ড্রাইভ সড়কের মনখালী ব্রিজের উপর চেকপোষ্ট বসানো হয়। সন্ধ্যার আগে একটি মোটর সাইকেলযোগে দুইজন আরোহী চেকপোষ্টে পৌঁছলে তাদেরকে থামানোর জন্য সিগন্যাল দিলে থামায়।

আরোহী দুইজনকে গাড়ি থেকে নামিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে তারা স্বীকার করে মোটর সাইকেলের তেলের ট্যাংকির নিচে ইয়াবা লুকায়িত রয়েছে। ট্যাংকির নিচে প্যারাসুট নারিকেল তেল বোতলের ভিতর পলিথিন দ্বারা মোড়ানো ৩ হাজার ৯০০ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়।

এরপর তাদের আটক করা হয়। মাদক পাচারে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ১৯ লক্ষ টাকা। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Exit mobile version