উখিয়ায় করোনাক্রান্ত পরিবারসহ ৬ পরিবারে ইউপি সদস্যের খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

কক্সবাজারের উখিয়ায় করোনা আক্রান্ত পরিবারের মাঝে নিত্যপণ্য ও খাদ্য সামগ্রী দিলেন রাজাপালং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল হক।

রবিবার ২৬ এপ্রিল কক্সবাজার মেডিকেল ল্যাব থেকে জানানো হয় উখিয়া উপজেলায় প্রথম ২জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে।যাদের একজন বানু বিবি ও অপরজন শাহ আলম।তাদের বাড়ি উখিয়া হাজীপাড়া ও কোর্টবাজার পশ্চিম রত্না এলাকায়।

সোমবার ২৭ এপ্রিল রাত সাড়ে ৮ টার দিকে করোনা আক্রান্ত বানু বিবির বাড়িসহ উখিয়া হাজীপাড়া এলাকার কিছু অংশ লকডাউন করে দেন উপজেলা প্রশাসন।কক্সবাজার মেডিকেল ল্যাবে বৃহস্পতিবার (৩০ এপ্রিল) আরো ১৭ জন করোনা ভাইরাস রোগী শনাক্ত করা হয়েছে।

১৭ জনের মাঝে উখিয়ার ২ জন রয়েছে। সেই ২ জন হচ্ছে উখিয়ায় করোনা আক্রান্ত প্রথম ব্যক্তি বানু বিবির ছেলে আবু তাহের ও ৯ বছরের নাতনী। একই পরিবারের ৩ জন করোনা আক্রান্ত হওয়ার খবরে উখিয়া উপজেলার মানুষ করোনা আতঙ্কে ভুগছে।

বর্তমানে উখিয়ায় করোনা আক্রান্তের সংখ্যা ৬ জন। একই পরিবারের ৩ জন করোনা আক্রান্তদের মাঝে নিত্যপণ্য, খাদ্য সামগ্রী বিতরণ করার জন্য রাজাপালং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল হককে নির্দেশ প্রধান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী।

উপজেলা প্রশাসনের নির্দেশনা পেয়ে শনিবার(২ মে) দুপুর ১২ টার দিকে হাজির পাড়া এলাকায় আক্রান্ত ৩ সদস্যের পরিবারের কাছে ৬ নং ওয়ার্ডের চৌকিদার মো. ইসলামকে সঙ্গে নিয়ে নিত্যপণ্য, খাদ্য, ইফতার সামগ্রী নিয়ে যান ইউপি সদস্য আবদুল হক।

এব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য আবদুল হক জানান, উখিয়ার হাজির পাড়া এলাকায় একই পরিবারে আক্রান্ত ৩ সদস্যের মাঝে নিত্যপণ্য, খাদ্য, ইফতার সামগ্রী বিতরণ করতে উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী নির্দেশ প্রধান করেন। প্রশাসনের নির্দেশনা মতে শনিবার দুপুরে আক্রান্ত পরিবারসহ পার্শবর্তী আরো ৫ পরিবারের মাঝে দুরত্ব বজায় রেখে নিজ তহবিল থেকে চাল, ডাল, তেল, সাবান, তরি তরকারি থেকে শুরু করে বিভিন্ন পণ্য সামগ্রী দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, করোনাভাইরাস, রাজাপালং
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 6 =

আরও পড়ুন