উখিয়ায় কোভিড-১৯ টিকাদান কার্যক্রম পরিদর্শনে ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা

fec-image

কক্সবাজারের উখিয়ায় কোভিড-১৯ টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরাসহ স্বাস্থ্য অধিদপ্তরের ৮ সদস্যের প্রতিনিধি দল।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন।

প্রতিনিধি দলের সাথে ছিলেন লাইন ডাইরেক্টর ( পিএমআর), ডা. মুনসি মোঃ সাদুল্লাহ, লাইন ডাইরেক্টর
এনএনএস ডা. এসএম মোস্তাফিজুর রহমান, চট্টগ্রাম বিভাগের পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবির, কক্সবাজারের সিভিল সার্জন ডাঃ মাহবুবুর রহমান, সহকারী পরিচালক (সমন্বয়), ডা.এ বি মো. শামশুজ্জমান, আইএইচআর এন্ড ফোকাল পারসন, এফডিএমএন, সিডিসি, ডা. মোস্থফা মাহমুদ , ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার (পরিকল্পনা ও উন্নয়ন) ও প্রোগ্রাম ম্যানেজার (এফডিএমএন) ডা. আরফাতুর রহমান।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: রনজন বড়ুয়া রাজন, আবাসিক মেডিকেল অফিসার ডা. মহি উদ্দীন মহিনসহ সকল মেডিকেল অফিসার, সিনিয়র স্টাফ নার্স, মিডওয়াইফ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং সহযোগী সংস্থা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পরে উখিয়া আরআইটিসি সংলগ্ন মালেশিয়ান ফিল্ড হাসপাতাল এর চলমান কনস্ট্রাকসন কাজ এবং বালুখালী সাব- সেন্টার এর বিডিআরসি কর্তৃক নির্মাণাধীন ভবন এর কার্যক্রম পরিদর্শন করে দুপুর ২টার দিকে উখিয়া ত্যাগ করেন প্রতিনিধি দল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + seventeen =

আরও পড়ুন