উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমকে অপহরণপূর্বক নির্যাতন: মুমূর্ষ অবস্থায় উদ্ধার

fec-image

উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পাতাবাড়ী এলাকার আব্দুল হাকিম নামের এক গণমাধ্যমকর্মীকে অপহরণ পূর্বক হাত-পা বেঁধে দুই ঘন্টাব্যাপী অমানুষিক নির্যাতন চালিয়েছে এলাকার কতিপয় চিহ্নিত মাদক কারবারিরা। পরে খবর পেয়ে তাকে পুলিশের সহযোগিতায় মুমূর্ষ অবস্থায় উদ্ধার করা হয়।

শুক্রবার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে হলদিয়া পালং ইউনিয়নের নলবুনিয়া এলাকায় এই ঘটনাটি ঘটে। উদ্ধার করে তাকে প্রথমে উখিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে কক্সবাজার প্রেরণ করেছে৷

ঘটনার ব্যাপারে স্থানীয় প্রত্যক্ষদর্শী ও আহত হাকিমের বড় বোন জানান, স্থানীয় চিহ্নিত ইয়াবা কারবারি আলী আহমদ, মোঃ ফারুক, নুর মোহাম্মদ, মোঃ জিয়া মিয়া, রজক উদ্দিনসহ ১০/১২জন মাদক কাববারি তাকে অহপরণ করে হত্যার উদ্দেশ্য ফারুকের বাসায় নিয়ে নির্জন কক্ষে আটকে রেখে মাথা এবং শরীরে ইট দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। মূল কথা হচ্ছে আমার ভাই হাকিম গণমাধ্যমকর্মী হওয়ায় তাদের ব্যাপারে পত্রিকায় রিপোর্ট করার কারণে এই ঘটনাটি ঘটিয়েছে। হাকিম মাতৃজগত নামের একটি অনলাইন নিউজ পোর্টালের মফস্বল সম্পাদক।

উখিয়া থানার অফিসার আহমেদ সঞ্জুর মোরশেদ জানান, খবর পেয়ে তাকে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কি কারণে ঘটনাটি ঘটেছে তা খোঁজ খবর নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, মাদক কারবারি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + four =

আরও পড়ুন