উখিয়ায় জুয়ার আসরে পুলিশের অভিযান, আটক ৫

fec-image

কক্সবাজারের উখিয়ায় জুয়ার আসরে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেছে পুলিশ। রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৪টায় জনবহুল কোটবাজার স্টেশনে উত্তর স্টেশনের দুলাল মার্কেটের ৪র্থ তলা থেকে এ সব জুয়াড়িদের আটক করা হয়।

আটককৃতরা হলো, পশ্চিমরত্না গ্রামের বাসিন্দা বাবুল বড়ুয়া কোলালপাড়া এলাকার মোহাম্মদ সুলতান, ক্লাশপাড়া এলাকার মোহাম্মদ কালু, পশ্চিমরত্না এলাকার নুরুল হক, দক্ষিণ ক্লাশপাড়া এলাকার ফকির বড়ুয়া।

সূত্রে জানা গেছে, ব্যস্ততম কোটবাজার এলাকায় দীর্ঘদিন যাবত শুধুমাত্র দুলাল মার্কেট নয় বেশ কয়েকটি স্থানে মাদকের বিকিকিনি ও নিয়মিত জুয়ার আসর বসে। এ সব অপরাধ কর্মকান্ডকে ঘিরে ছোট-বড় অপ্রীতিকর ঘটনা ঘটতে থাকে হামেশা।

এ প্রসঙ্গে মার্কেট মালিক দুলাল বড়ুয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এসব অনেক আগে বন্ধ করে দিয়েছি। হয়ত তার অনুপস্থিতিতে মার্কেটের কেয়ারটেকার খেলছিল বলে তিনি জানান।

পাঁচ জন জুয়াডি আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল মনসুর বলেন, জুয়াড়িদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। উখিয়ার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, জুয়াড়ি, জুয়ার আসর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন