উখিয়ায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, হেলপারের মৃত্যু

fec-image

কক্সবাজারে উখিয়ায় মহাসড়কের পাশে থাকা গাছের সঙ্গে একটি পণ্যবাহী ট্রাকের ধাক্কায় হেলপার নিহত ও চালক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১২ অক্টোবর) ভোর ৫টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের হিজলিয়া এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত ট্রাকের হেলপার চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মোহাম্মদ তৈয়ব (২০) এবং আহত ট্রাকচালকের  মোহাম্মদ হাসান (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে হিজলিয়া স্টেশনের বাঁ পাশে অবস্থিত একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে দুমড়ে-মুচড়ে যায় কক্সবাজারমুখী পণ্যবাহী একটি ট্রাক (চট্টমেট্রো-ট-১১-৩৮৮৮)। এ সময় গাছটি উপড়ে যায়,  ট্রাকের ভেতরে থাকা দু’জনকে উদ্ধারের চেষ্টা করেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় উখিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

ক্রেনের সাহায্যে প্রায় দেড়ঘণ্টার প্রচেষ্টায় একজনকে জীবিত ও অপরজনকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন ফায়ার সার্ভিসের কর্মীরা।

উখিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইমদাদুল হক বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসি। গুরুতর আহত অবস্থায় ট্রাকড্রাইভারকে জীবিত উদ্ধার করতে পারলেও দীর্ঘক্ষণ চেষ্টার পর হেলপারের মৃতদেহ উদ্ধার করা হয়।

আহত ট্রাকচালককে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং নিহত হেলপারের লাশ ময়নাতদন্তের জন্য উখিয়া থানার পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

শাহপুরী হাইওয়ে পুলিশের ইনচার্জ আব্দুস সামাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন দুর্ঘটনায় নিহতকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, ট্রাক, নিয়ন্ত্রণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × one =

আরও পড়ুন