parbattanews

উখিয়ায় দুর্ধর্ষ ডাকাতি, আহত ২

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার রত্মা পালং জমিদার পাড়া গ্রামে ডাকাত সেজে বাড়িতে ঢুকে এক দল দুর্বৃত্ত মালামাল লুটপাটসহ গৃহ কর্তাকে প্রান নাশের চেষ্টা চালিয়েছে।

বাঁধা দিতে গিয়ে গৃহকর্তা জামাল খাঁন (৪৮) কেয়ারটেকার ছৈয়দ আলম (৫৫) দুর্বৃত্তদের প্রহারে আহত হয়। চিৎকার শুনে গ্রামবাসীরা এগিয়ে আসে ডাকাত সেজে আসা দুর্বৃত্তরা মাইক্রোবাস যোগে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় জামাল উদ্দিন খাঁন বাদী হয়ে উখিয়া থানায় এজহার দায়ের করেছে।

জানা যায়, রত্মাপালং ইউনিয়নের জমিদার পাড়া গ্রামের মরহুম আলহাজ্ব আজিজুর রহমানের পুত্র জামাল উদ্দিন খাঁনের বাড়িতে গত শনিবার(৩ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টার সময় দুর্ধর্ষ ডাকাতির ঘটনাটি ঘটেছে।১৫/১৬জন  অস্ত্রধারী ডাকাত সদস্যরা নগদ টাকা ও  মালামাল লুটপাট করলেও বাড়িতে ঢুকেই গৃহকর্তাকে খুজঁতে থাকে। আরাফাত রিয়েল স্ট্রেট কোম্পানী লি. এর ব্যবস্থাপনা পরিচালক জামাল উদ্দিন খাঁন অভিযোগ করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে ডাকাত সেজে ভাড়াটিয়া অস্ত্রধারী দুর্বৃত্তরা আমাকে রুমের কক্ষে আটকিয়ে রেখে মারধর পূর্বক একাধিকবার প্রান নাশের চেষ্টাসহ মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য হুমকি দেয়।

তিনি বলেন,  জমি সংক্রান্ত মামলার আসামি ছেপট খালী গ্রামের মৌলভী নুরু নবী প্রতিশোধ মূলক আক্রোশের ভশীভূত হয়ে আমাকে জীবনে শেষ করে দেওয়ার জন্য এঘটনাটি ঘটিয়েছে।

থানায় দায়েরকৃত  এজহারের উল্লেখ করা হয় ডাকাতি সংঘটিত সময় স্ত্রী ও ছেলে মেয়ে কক্সবাজার ভাড়া বাসায় ছিল। কেবল গৃহকর্তা জামাল খাঁন ও কেয়ারটেকার ছৈয়দ আলম বাড়িতে ছিল ।

চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে আসায় তারা প্রানে রক্ষা পায়। ইতিপূর্বে হত্যা করে লাশ গুম করার হুমকি ধমকি দেওয়ায় জামাল উদ্দিন খাঁন জীবনের নিরাপত্তা চেয়ে পুলিশ সুপারের নিকট অভিযোগ প্রেরন করে। এ ঘটনায়  গত রবিবার(৪ফেব্রুয়ারি) উখিয়া থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে।

Exit mobile version