উখিয়ায় পুলিশিং সভা : ধর্ষণ রোধে অভিভাবকদের সতর্ক থাকার নির্দেশ

fec-image

উখিয়া উপজেলার রত্না পালং ইউনিয়নে পুলিশ কর্তৃক আয়োজিত বিট পুলিশিং কার্যক্রম সভায় উখিয়া টেকনাফের (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাকিল বলেছেন, পুলিশের সোর্স বলতে কেউ নেই জনগনই পুলিশের সোর্স। প্রতিটি জনসাধারণ পুলিশকে তথ্য দিবে সেবা নিবে এমন কেউ থাকবে না নিজের ফায়দা লুটাতে পুলিশের সোর্স বলে এলাকায় বলে বেড়াবে সাধারণ মানুষকে হয়রানি করবে।

এসময় তিনি আরও বলেন, এলাকা মাদকাসক্ত ছেলে মেয়ে রয়েছে এগুলার জন্য প্রতিটি ঘরের মা, বাবা দায়ী তারা চাইলে ছেলেদের শাসন করতে পারে, মা বাবার কথা না মানলে আইনের সহায়তা নেওয়া যায় কিন্তু কিছু করা হচ্ছে না। যার কারণে দিন দিন ধর্ষণের সংখ্যা বেড়ে যাচ্ছে। সুস্থ মস্তিষ্কের মানুষ কোনদিন একটা ফুলের মত জীবন নষ্ট করতে পারে না এগুলা করে যারা ড্রাগ করে মাদকাসক্ত ছেলেরা।

তাই আপনারা আপনাদের ছেলে মেয়েদের খবর রাখুন কখন কোথায় কি করছে না করছে খোঁজ নিন। দেখবেন সুন্দর একটা সমাজ করতে কষ্ট হবে না। পুলিশ আপনাদের পাশে সবসময় থাকবে। কোন দালাল বা অন্যজনের হাত ধরে থানায় যেতে হবে না নিজে নিজেই নিজ সমস্যা সমাধানের জন্য থানায় যাবেন পুলিশ আপনাদের সাহায্য করবে।

এই এলাকা যেহেতু মাদকের ছড়াছড়ি আমরা নতুন এসেছি আপনারা আমাদের সাহায্য করুন কারা মাদকের সাথে জড়িত কারা দুর্নীতিবাজ আমাদের তথ্য দিন আমরা যাচাই বাচাই করে দোষীদের আইনের আওতায় আনব, কোন নিরহ মানুষকে হয়রানি করব না ইনশাআল্লাহ।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টার সময় ভালুকিয়া হারুন মার্কেটে এ সভা অনুষ্ঠিত হয়।

রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরীর সভাপতিত্বে পালং কিন্ড হ্যাভেন কিন্ডার গার্ডেনের প্রধান শিক্ষক মোজাম্মেল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি উখিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ আহমদ সনজুর মোরশেদ, এডঃ আবদুর রহিম, খাইরুল আলম চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন,রত্নাপালংয়ের ইউপি সদস্য আলতাম মিয়া মেম্বার, মাহাবুল আলম মেম্বার,,মোক্তার মেম্বার ফিরোজ মেম্বার,কামাল মেম্বার,রুহুল আমিন মেম্বার, আবুল ফজল মেম্বার প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =

আরও পড়ুন