উখিয়ায় ফোর মার্ডার, ঘটনাস্থল পরিদর্শনে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সদস্যবৃন্দ

fec-image

উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্বরত্না গ্রামে ফোর মার্ডারের ঘটনাস্থল পরিদর্শন করেছেন ধর্ম মন্ত্রণালয়ের বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সদস্যবৃন্দরা। বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান বাবু সুপ্ত ভূষণ বড়ুয়ার নেতৃত্বে শনিবার দুপুরে তারা পরিদর্শনে যান।

এসময় তারা প্রবাসী রোকন বড়ুয়ার স্বজনদের সাথে একান্তে কথা বার্তা বলেন এবং সংগঠিত ঘটনার সম্পর্কে জানতে চাইলে নিহতের স্বজনরা তাদেরকে বিস্তারিত বর্ণনা দেন। তবে কে বা কারা ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হতে পারেননি বলে জানিয়েছেন তারা।

পরিদর্শনকালে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সদস্যরা প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলেন, এই নেক্কারজনক ঘটনায় যে বা যারা জড়িত তাদেরকে দ্রুত সময়ে খুঁজে বের করে তাদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার। আর যতদিন পর্যন্ত ঘাতকরা আইনের আওতায় আসবেনা ততদিন রোকন বড়ুয়াসহ তার পরিবারের নিরাপত্তা বলবৎ রাখার অনুরোধ জানান।

এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সদস্য ও সংসদ বাসন্তী চাকমা, ডালিম কুমার বড়ুয়া, এড. দীপাঙ্কর বড়ুয়া পিন্টু, কক্সবাজার জেলা পরিষদের সদস্য আশরাফ জাহান কাজল, উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর, ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরীসহ স্থানীয় বৌদ্ধ ধর্মীয় নেতারা।

উল্লেখ্য যে গত বুধবার দিবাগত রাতে উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্বরত্না গ্রামে কূয়েত প্রবাসি রোকন বড়ুয়ার বাড়িতে ঢুকে তার বয়োবৃদ্ধ মা সখি বড়ুয়া, স্ত্রী মিলা বড়ুয়া, শিশু সন্তান রবিন বড়ুয়া ও ভাতিজি সনি বড়ুয়াকে হত্যা করে দুর্বৃত্তরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − nine =

আরও পড়ুন