parbattanews

উখিয়ায় বিজিবির হাতে অস্ত্রসহ আটক ১

কক্সবাজারের উখিয়ায় দেশীয় অস্ত্র ও দেড় কোটি টাকার ইয়াবাসহ দক্ষিণ রহমতের বিল এলাকার মোঃ কলি মোল্লার ছেলে জামাল উদ্দিনকে আটক করেছে বিজিবি।

সোমবার (৩১ আগস্ট) রাত নয়টার দিকে কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর বালুখালী বিওপি’র সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে।

কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) উপ পরিচালক মোঃ তাজমিলুর ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, কক্সবাজার জেলার উখিয়া উপজেলার ৫নং পালংখালী ইউপি’র দক্ষিণ রহমতের বিল এলাকায় মোঃ কামাল মিয়ার বাড়ীতে পাচারের উদ্দেশ্যে বার্মিজ ইয়াবা রয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে বালুখালী বিওপি’র একটি চৌকস টহলদল রহমতের বিল এলাকায় গমন করে এবং স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে কামালের বাড়ী তল্লাশী করে তার ছোট ভাই মোঃ জামাল উদ্দিনকে আটক করে।

পরে আসামীকে জিজ্ঞাসাবাদের পর বাড়ির উঠানে গর্ত করে অতিকৌশলে লুকায়িত অবস্থায় দেড় কোটি টাকা মূল্যের ৫০,০০০ পীস, বার্মিজ ইয়াবা ও ১০০০ টাকার ২টি দেশীয় অস্ত্র উদ্ধার করে।

আটককৃত মালামালসহ আসামীকে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।  এ মামলায় আরও ৪ জন পলাতক আসামী রয়েছে। পলাতক আসামীরা হলেন মোঃ কামাল (৩২), পিতা-মোঃ কলি মোল্লা। মোঃ মনজুরুল (৩৫), পিতা- মোঃ আনোর আলী। মোঃ ফারুখ (২৮), পিতা-মৃত হোসেন আলী। মোঃ জানে আলম (২৬), পিতা-মৃত হোসেন আলী।

Exit mobile version