উখিয়ায় বিপুল পরিমাণ ইয়াবা ও বিয়ারসহ রোহিঙ্গা আটক

fec-image

উখিয়ার বালুখালী এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩ হাজার পিস ইয়াবা ও ৬৮ ক্যান বিয়ারসহ ১ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। শনিবার বিকালে এই অভিযান পরিচালনা করা হয়। আটককৃত আসামি হলেন, ১০নং রোহিঙ্গা ক্যাম্পের জহির আহাম্মদের পুত্র সৈয়দুল আমিন (১৪)।

এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে কক্সবাজার র‍্যাবের সহকারী পরিচালক ( মিডিয়া অফিসার) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করেন এবং বলেন, র‍্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী উখিয়ার বালুখালী ১০নং রোহিঙ্গা ক্যাম্পের রোহিঙ্গা শরণার্থী জহির আহম্মদের বাড়ির সামনে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও বিয়ার ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল ওই স্থানে পৌঁছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারবারী পালিয়ে যাওয়ার প্রাক্কালে ধৃত করে, এবং ২ জন আসামি কৌশলে পালিয়ে যায়।

ওই সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর দেখানো মতে বসত ঘর তল্লাশী করে সর্বমোট ৩৩ হাজার পিস ইয়াবা ও ৬৮ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 8 =

আরও পড়ুন