উখিয়ায় রোহিঙ্গা কিশোরের হাতে আরেক কিশোর নিহত

fec-image

কক্সবাজারের উখিয়ায় মোহাম্মদ ফোরকান প্রকাশ কালু (১৩) নামে এক কিশোরকে গলা কেটে হত্যা করেছে রোহিঙ্গা কিশোর আয়াছ। ঘটনাটি ঘটেছে শনিবার (৯ জানুয়ারি) গভীর রাতে কোটবাজারের দক্ষিণ ষ্টেশনে শাহ আলমের দোকানে।

রোববার (১০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উখিয়ার কোটবাজারের ডেকোরেশনের দোকান থেকে এ কিশোরের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত কালু রত্নপালং ইউনিয়নের তেলিপাড়া এলাকার বশির আহমেদের ছেলে। সে দীর্ঘদিন ধরে কোটবাজার দক্ষিণ ষ্টেশনের শাহ আলমের ডেকোরেটার্সের দোকানে কাজ করে আসছে।

দোকান মালিক শাহ আলম বলেন, রোহিঙ্গা আয়াছকে আমি চিনি না। তাকে কালুই কাজ করার জন্য এনেছিল। শনিবার রাত ১২ টার দিকে তাদের দোকানে রেখে আমি বাড়িতে চলে আসি। সকালে দোকানে এসে কালুর লাশ দেখতে পায়। রোহিঙ্গা আয়াছ দোকানের নগদ ৪৭ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে।

নিহত কালুর বাবা বশির আহামদ বলেন, কে বা কারা কি কারণে আমার ছেলেকে হত্যা করেছে আমি এখনো জানি না। সকালে শুনতে পাই আমার ছেলের গলাকাটা অবস্থায় লাশ দোকানে পড়ে আছে। আমার ছেলের হত্যাকারীদের গ্রেফতার চাই।

স্থানীয় কিশোর হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার ওসি (তদন্ত) গাজী সালাউদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। এছাড়াও পুলিশের বিশেষ ইউনিট সিআইডির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান এ কর্মকর্তা।

সূত্রে জানা গেছে, এ ঘটনায় দোকানের মালিক শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, নিহত, রোহিঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন