উখিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবা উদ্ধার : রোহিঙ্গাসহ আটক ৩

fec-image

উখিয়ার কুতুপালং এলাকায় পৃথক অভিযানে ৭ হাজার ৯৮০ পিস ইয়াবাসহ ২ জন ও ১৪ হাজার ৯৭০ পিস ইয়াবাসহ ১ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১৫)।

সোমবার (৯ নভেম্বর) আড়াইটায় গোপন সংবাদের ভিত্তিতে কুতুপালংস্থ বাংলাদেশ টেলিভিশনের উখিয়া উপ-কেন্দ্র এলাকায় অভিযান পরিচালনা করে কুতুপালং ক্যাম্প-২৪, সি-ব্লকের মৃত সুলতানের ছেলে আবু তৈয়ব (২৬) ও ঈদগাহ ইসলামাবাদের মৃত দুদু মিয়ার ছেলে আবুল হোসাইনকে (৪৩) ৭ হাজার ৯৮০ পিস ইয়াবাসহ আটক করে র‌্যাব-১৫। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৩৯ লক্ষ ৯০ হাজার টাকা।

অপরদিকে সোমবার (৯ নভেম্বর) সাড়ে ৩টার দিকে কুতুপালং বুড়ীর ঘরস্থশাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ডাম্পিং ষ্টেশনের সামনে অভিযান চালিয়ে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১৮ বি ব্লকের মৃত সিরাজুল ইসলামের ছেলে ফয়েজ আহাম্মদকে (৩৫) ১৪ হাজার ৯৭০ পিস ইয়াবাসহ আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৭৪ লক্ষ ৮৫ হাজার টাকা।

মঙ্গলবার (১০ নভেম্বর) ইয়াবাসহ ৩ জন মাদক কারবারি আটকের বিষয় নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারি পরিচালক, এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, উখিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =

আরও পড়ুন