উখিয়ায় র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৪

fec-image

কক্সবাজারের উখিয়া উপজেলায় পৃথক দুটি অভিযান চালিয়ে চার মাদক কারবারিকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করা হয়েছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‍্যাব-১৫।

এর আগে সোমবার (৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার পালংখালী পল্লী বিদ্যুৎ সমিতি অভিযোগ কেন্দ্র এলাকায় অভিযান পরিচালনা করে ১৪ হাজার পিস ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ তিনজনকে আটক করা হয়।

তারা হলেন, উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প ২ ইস্ট ব্লক ডি ফাইভের নুর মোহাম্মদের ছেলে মো. আজিজ (১৬), রাজাপালং ইউনিয়নের খালকাচা পাড়া এলাকার পিতা মৃত সুলতান আহম্মদের ছেলে ছৈয়দ কাশেম রানা (৩৮) এবং চকরিয়া উপজেলার বদরখালী শাহরীয়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মোকসুদুর রহমান (২৯)।

অন্যদিকে একই দিন বিকাল সাড়ে ৩টায় উপজেলার পালংখালী গয়ালমারা এমএসএফ হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ নুরুল হক (২৫) নামে একজনকে আটক করে র‍্যাব। এ সময় আরো একজন পালিয়ে যায়। আটক নুরুল হক টেকনাফ উপজেলার হোয়াইক্যং উলুবনিয়া এলাকার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে।

এসব তথ্য নিশ্চিত করে কক্সবাজার র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, পৃথক অভিযানে জব্দ ইয়াবার আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং আটক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন