উখিয়ায় র‍্যাবের হাতে ভুয়া ডাক্তার আটক

fec-image

মিথ্যা উপাধি ধারণ করে প্রতারণাপূর্বক চিকিৎসা কার্যক্রম পরিচালনার অপরাধে উখিয়ায় একজন ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

গ্রেফতারকৃত আসামি রাজাপালং ইউনিয়নের পিনজির কুল এলাকার মো. নুরুল ইসলাম এর ছেলে মোহাম্মদ ইসমাইল (৪১)।

শনিবার (২২ জানুয়ারি) বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী এ তথ্য জানান।

এসময় তিনি জানান, কক্সবাজারের উখিয়া থানার কোর্ট বাজারস্থ জমজম মার্কেটের ২য় তলায় দন্ত চিকিৎসা কেন্দ্র নামীয় চেম্বারে প্রকৃত ডাক্তার না হয়েও একজন স্বীকৃত ডাক্তার পরিচয়ে বিভিন্ন রোগীদের চিকিৎসা প্রদান করে আসছে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই এর লক্ষ্যে গত শুক্রবার (২১ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে র‍্যাব-১৫ এর এক আভিযানিক দল বর্ণিত চেম্বারে হাজির হয়ে নিকট ডাক্তারি পাশ সংক্রান্ত সনদপত্র চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হওয়ায় আভিযানিক দল দন্ত ডাক্তার হিসেবে মিথ্যা উপাধি ধারণকারী বর্ণিত ব্যক্তিকে আটক করে।

এসময় উক্ত চেম্বার হতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ৬টি ডিজিটাল সিল, প্রেসক্রিপশন ৬০ পাতা, ২৪টি ছোট প্লাষ্টিকের শিশির ভিতর রক্ষিত দন্ত চিকিৎসায় ব্যবহৃত উপাদান, দন্ত চিকিৎসায় ব্যবহৃত স্টিলের তৈরী ৩৪টি সরঞ্জাম জব্দ করা হয়। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × one =

আরও পড়ুন