উখিয়ায় সন্ত্রাসীদের হামলায় ব্যবসায়ীসহ আহত ৬

fec-image

কক্সবাজারের উখিয়া রাজাপালং আলীমোরা এলাকায় সন্ত্রাসীদের হামলায় ব্যবসায়ীসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় ভাংচুর করা হয়েছে ব্যবসায়ীর দোকান ও ঘরবাড়ি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত ৮টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কস্থ উখিয়া আলীমোরা নামক এলাকায় এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলীমোরা এলাকার ব্যবসায়ী আশু মিয়ার ছেলে মিজানুর রহমান (রুবেল) এর দোকানের বাকি টাকা পরিশোধকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। কথা-কাটাকাটির এক পর্যায়ে এলাকার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ছৈয়দ আলমের ছেলে মোহাম্মদ হাসেম (৩৫) এর নেতৃত্বে হামলা করা হয়।

পরে তারা সংঘটিত হয়ে তার ভাই জাহাঙ্গীর আলম(৩২), মো. আলমগীর (৩০), মো. ইসমাইল (২৮), একই এলাকার ফরিদ উদ্দিনের ছেলে মহি উদ্দিন (৩০), আলী বসুর ছেলে আব্দুর রহিম (২৬), আব্দুল্লাহ (৩৬) ও আবুল হোসেনের ছেলে গিয়াস উদ্দিন (৩০) দুই দফায় হামলা চালায়।

হামলায় গুরুতর আহত হয়েছে আশু মিয়ার ছেলে মিজানুর রহমান (রুবেল) (২৮), তার ভাই আজিজুর রহমান (৩৫) ও নাজির হোসেনের ছেলে বেলাল উদ্দিন (১৮)।

এদিকে হামলায় বাধা দিতে গিয়ে আহত হয়েছেন, সজিব, ছৈয়দ আলম, ফরিদ আলম ও আলতাজ বেগম নামে আরও ৩ জন নারী পুরুষ।

হামলার শিকার আশু মিয়া জানান, আমার ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী কায়দায় হামলা করেছে ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ হাসেম ও তার লালিত সন্ত্রাসীরা। পরে তারা আমার দোকান ও বাড়িঘরে ভাংচুর চালায় এবং লুটপাট করে।

ঘটনায় তার বড় ছেলে জসিম উদ্দিন বাদি হয়ে উখিয়া থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

এ বিষয়ে জানার জন্য উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমদ সনজুর মোরশেদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি এখনো পর্যন্ত এবিষয়ে অবগত নয়, ডিউটি অফিসারের সাথে কথা বলে ঘটনার বিষয়ে জানানো হবে বলেও পাবর্ত্যনিউজকে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, উখিয়ায়, ব্যবসায়ীসহ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন