র‌্যাবের অভিযান

উখিয়ায় ১ লাখ পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক

fec-image

কক্সবাজারের উখিয়া থানাধীন কুতুপালং বাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১ লাখ পিস ইয়াবাসহ আলী জোহার (৩৪) নামে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. শামসুল আলম খান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (২৪ মার্চ) রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া থানাধীন রাজাপালং ইউপিস্থ কুতুপালং বাজারের উত্তরে মেসার্স চৌধুরী ফিলিং স্টেশনের সামনে কক্সবাজার-টেকনাফগামী পশ্চিম পার্শ্বস্থ পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে সর্বমোট ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তির বিস্তারিত পরিচয় উখিয়া ক্যাম্প নং- ১/ডব্লিউ, ব্লক-ই-৭ এফসিএন নং-১৬০৭৭৩, এর বাসিন্ধা নুর সালামের ছেলে আলী জোহার (৩৪) বলে জানা যায় এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই দুইজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় মর্মে আটককৃত মাদক ব্যবসায়ী স্বীকার করে।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, আটককৃত ও পলাতক ব্যক্তিদের পরস্পর যোগসাজশে ইয়াবা ট্যাবলেটগুলো বিক্রয় করার উদ্দেশ্যে বর্ণিত স্থানে অবস্থান করছিল।

তিনি আরো জানান, আটককৃত ব্যক্তি ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, উখিয়া, মাদক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন